দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে রণবীর-আলিয়ার (Ranbir Alia) বিয়েতে কি কি হচ্ছে জেনে নিন

সিনেবাংলা ডেস্ক:রণবীর-আলিয়ার (Ranbir Alia) বিয়ে নিয়ে জল্পনা এখন তুঙ্গে। সবার মুখে একটাই কথা রণবীর-আলিয়ার( Ranbir Alia) বিয়ের অনুষ্ঠান কবে? অপেক্ষার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই জুটি ১৪ই এপ্রিল (14 April)অর্থাৎ আজই।

প্রসঙ্গত রণবীরের মা নীতু কাপুর(Neetu kapoor) গতকালই জানিয়েছেন এই সুখবর। রণবীরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’-তে হবে বিয়ের অনুষ্ঠান। জানা যাচ্ছে পাঞ্জাবি রীতি মেনেই মহেশ ভাট (mahesh bhatt)ও সনী রাজদানের (soni razdan) ছোট মেয়েকে বিয়ে করবে রণবীর। ক্যাটরিনা ও দীপিকার মতই আলিয়া সব্যসাচীর(Sabyasachi) ডিজাইন করা লেহেঙ্গার সাজবেন। অন্যদিকে রানবীর মণীশ মালহোত্রার(Manish Malhotra) ডিজাইন করা পোশাকে সাজবেন।

সূত্রে জানা যাচ্ছে সকাল ১১ টায়” পাগড়ী”পড়ার অনুষ্ঠান শুরু হয়ে গেছে। তবে দুপুর ২ থেকে ৩ টের মধ্যে “ফেরে”(সাতপাক ঘোড়া) পর্ব শুরু হবে।

বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত থাকছেন মাত্র ২৪ জন অতিথি। মূলত দুই পরিবারের সাথে কিছু কাছের মানুষ জন থাকছেন। অতীতের সংখ্যা কম হলেও জাকজমকের আয়োজন থাকছে বিস্তর। বিয়ের অনুষ্ঠানে নিরাপত্তার দায়িত্বে থাকছেন ২০০জন বাউন্সার। বিয়েতে হাজির থাকছেন কাপুর পরিবার থেকে করিনা(Kareena), সইফ(Saif), করিশ্মা( Karisma), নীতু কাপুর(Neetu kapoor), আদার জৈন,(Aadar Jain) ঋদ্ধিমা কাপুররা(Riddhima Kapoor )। ভাট পরিবারের তরফেও মহেশ ভাট,(Mahesh Bhatt) রাহুল ভাট,(Rahul Bhatt) পূজা ভাটরা(Pooja Bhatt) অংশ নেবেন অনুষ্ঠানে। অন্যদিকে বলিউডের তরফে করণ জোহর(Karan Johar),অয়ন মুখোপাধ্যায়(Ayan Mukhopadhyay), সঞ্জয় লীলা বনশালিরা(Sanjay Leela Bhansali) এই বিয়ের অংশ হতে পারেন।

পরবর্তী আপডেট জানার জন্য cinebangla.in সাথে যুক্ত থাকুন।

Leave a Comment