Fugla:এবার মিঠাই দিদির সাথে ভিডিও বানাবে ফুগলা!কিন্তু কেন এমন সিদ্ধান্ত ফুগলার

সিনে বাংলা ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায়(social media) নানারকম মজাদার ভিডিও বানাতে দেখা যায় ফুগলাকে । ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছে ফুগলা । ফুগলার(fugla) আসল নাম সুপ্রতিক খাটুয়া(supratik khatua)।দাদাগিরিতে(dadagiri) সে ছোট্ট নেতাজির(netaji) বেশে উপস্থিত হয়েছিল সৌরভ(sourav) এর সাথে খেলতে। তার নানা রকম মজাদার উত্তরে সৌরভ থেকে শুরু করে সকলেই বেশ আনন্দ পেয়েছিল। দাদাগিরি থেকেই জনপ্রিয় হয় সুপ্রতিক ওরফে ফুগলা।

চিত্র : ফুগলা ও আন্টি

সোশ্যাল মিডিয়ায় (social media)তার নানা রকম ভিডিও পোস্ট এর মাধ্যমে সে দর্শকদের মনোরঞ্জন করে। এতোটুকু বয়সে তার মজার কথাগুলো শুনতে ভালো লাগে দর্শকদের। সে তার আন্টির সঙ্গে একের পর এক মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। রাতারাতি ফুগলার জনপ্রিয়তা একধাক্কায় অনেকটাই বেড়ে গেছে বলা যায় । কিন্তু এই ফুটলার মুখে এবার শোনা গেল এক অন্য কথা! সে নাকি মিঠাইয়ের সাথে ভিডিও বানাতে চায় তবে এই মিঠাই কোন মিঠাই?এই মিঠাই কিন্তু জি বাংলার মিঠাই নয় এই মিঠাই হল ফুগলার মিঠাই দিদি।তার সাথে ভিডিও বানাতে চায় ফুগলা আর আন্টিকে(Aunty) গুলি করবে। কিন্তু কেন এমন বলল ফুগলা।আসুন জানা যাক ।

চিত্র : ফুগলা

তার প্রিয় আন্টিকে নাকি সে গুলি করবে।তার আন্টি তাকে জিজ্ঞাসা করে সে কেন এরকম বলল? সে তখন খালি হাসে ,আর বলে গুলি করে উড়িয়ে দেবে তার আন্টিকে ,আন্টি নাকি উড়তে উড়তে ক্লে যাবে।,আন্টি তাকে একের পর এক কথা জিজ্ঞাসা করে “আমি তোকে ডিম খেতে দিই না বলে ,কিংবা তোকে জোর করে পড়তে বলি বলে ? ফুগলা সবেতেই না বলে ।আর তার অন্টিকে কথা দিয়েছে সে এরকম কথা আর বলবে না। ফুগলার এই ভিডিও মুহুর্তেই ভাইরাল হবে সোশ্যাল মিডিয়ায় ।

চিত্র : ফুগলা

Leave a Comment