Fugla:এবার ফুগলাকে ধাক্কা দিল কে !দেখুন কি জানাল ফুগলা

সিনে বাংলা ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায়(social media) এই মুহুর্তে জনপ্রিয় নাম ফুগলা(fugla)। ফুগলার(fugla) নানারকম ভিডিও মুহুর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে(social media)।তা সেই ফুগলার আন্টির (Aunty)সাথে করা দুষ্টুমি হোক কিংবা ফুগলার নানারকম মজার কাণ্ড দর্শকমহলে কিন্তু জনপ্রিয়। প্রথমবার ফুগলাকে আমরা দেখতে পাই দাদাগিরির মঞ্চে ।তার পর থেকেই তার আন্টির তাকে নিয়ে বানানো নানারকম মজাদার ভিডিও কিন্তু ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।(social media)

কিন্তু এবার এক অদ্ভুদ কাণ্ড ঘটলো ফুগলার (fugla)সাথে ফুগলাকে যেন কে পেছন থেকে ধাক্কা দিল ।এক ভিডিওর (video)মাধ্যেমে ফুগলা জানাল সেই কথা। কিন্তু কার সেই অদৃশ্য হাত যে ফুগলাকে ধাক্কা দিল ! ফুগলা জানাল এক দাদাভাই নাকি তাকে ধাক্কা দিয়েছে ,কোন দাদাভাই জিজ্ঞাসা করলে ফুগলা কাকে একটা দেখায় কিন্তু কাউকেই দেখা যায় না সেখানে তারপরে একটা অদৃশ্য কন্ঠস্বর ভেসে আসে যেখানে ফুগলা খানিকটা ভীত সন্ত্রস্ত হয়। কিন্তু গোটা ঘটনাটাই যে নিছক মজার ছলে করা তা কিন্তু স্পস্ট।

এইভাবেই নানারকম মজার কাণ্ড চালাতে থাকে ফুগলা।সম্প্রতি ফুগলার গলায় গানটা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।এইভাবেই নানাভাবে ফুগলার মজাদার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।(social Media)

Leave a Comment