Tollywood: গাঁটছড়ার সেটে সোলাঙ্কিকে একি করলেন শ্রীমা! ভাইরাল হলো সেই ভিডিও।

সিনে বাংলা ওয়েব ডেস্ক: স্টার জলসার(star jalsha) জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(gatchara))।টি আর পি লিস্টের(TRP) তালিকায় এই ধারাবাহিক বেশ কয়েকদিন প্রথম স্থানেই ছিল ।ধারাবাহিকের পর্ব এখন জমে উঠেছে ।দাদু আর ঠাম্মি প্ল্যান করে তার নাতি নাতবউদের জন্যে হানিমুন ট্রিপের(Honeymoon trip) ব্যবস্থা করেছে। কিন্তু ঋদ্ধি এবং খড়ি riddhi& khari)একসাথে হানিমুনে যেতে নারাজ। এই নিয়ে তাদের মধ্যে শুরু হয়েছে ঝামেলা ।এদিকে গাঁটছড়ার সদস্যদের দেখা যাচ্ছে আউটডোর শুটিংয়ে(outdoor suting)।সবাই মিলে কোথায় গেলেন তারা আসুন জানা যাক ।

চিত্র : সোলাঙ্কি ও শ্রীমা

অবশেষে সকল সমস্যার সমাধান করে হানিমুনে(Honeymoon) যেতে রাজি হয়েছে সকলে। আর এই হানিমুনের আউটডোর শুটিংয়ে দেখা গেল গাঁটছড়ার (gatchara)সদস্যদের। সেই শুটিংয়ে দেখা যাচ্ছে গাঁটছড়ার সদস্যরা চুটিয়ে উপভোগ করেছেন হানিমুনের শুটিং। গাঁটছড়া সদস্যরা কখনোও সুইমিং পুলে(suming pule) সময় কাটাচ্ছে ,আবার কখনোও সেলফি মুড(selfie mude) ,বিভিন্ন রকম মজাদার রিলোও শেয়ার করতে দেখা যাচ্ছে অভিনেতা অভিনেত্রীদের।এদিকে পর্দার দুই বোন দু্তি এবং খড়ি ওরফের সোলাঙ্কি এবং শ্রীমার মধ্যে বাস্তব সম্পর্ক কিন্তু মধুর ।তাই তারাও এই আউটডোর শুটিংয়ে ব্যাপক মজা করেছেন তা কিন্তু স্পস্ট।

https://www.instagram.com/reel/ChG-t57FKj-/?igshid=YmMyMTA2M2Y=

Instagram reels

চিত্র : গাঁটছড়ার সদস্যরা

আর কিছুদিনের মধ্যে হানিমুনের জমজমাট পর্ব আসতে চলেছে ধারাবাহিকে ।ধারাবাহিকের হানিমুন পর্ব যে জমে যাবে সে বিষয়ে কোনো সন্দেহের অবকাশ নেই ।হানিমুনের এই পর্ব দেখতে মুখিয়ে আছে দর্শকেরা।

https://www.instagram.com/reel/ChGpT9sIm3I/?igshid=YmMyMTA2M2Y=

Instagram reels

চিত্র : অনিন্দ্য, গৌরব ও রিয়াজ

Leave a Comment