Gatchora: একঝলকে দেখে নিন গাঁটছড়া ধারাবাহিকের সদস্যদের রিয়েল জীবনসঙ্গীদের

সিনে বাংলা ওয়েব ডেস্ক: স্টার জলসার (star jalsha)এইমুহুর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(gatchara)। এইমুহুর্তে ধারাবাহিকে দেখানো হচ্ছে হানিমুন পর্ব।দাদু প্ল্যান করে তার নাতি এবং নাত বউদের জন্যে ব্যাবস্থা করেছে মধুচন্দ্রিমার।পর্দায় এবং পর্দার বাইরেও যে হানিমুন পর্ব জমজমাট তা কিন্তু বেশ স্পস্ট ।কিন্তু পর্দার জুটির বাইরে তাদের রিয়েল(real) জীবনসঙ্গীর(Life partner) একঝলকে দেখে নেওয়া যাক ।

গাঁটছড়ার মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জি(gourab Chatterjee) সেখানে তার চরিত্রের নাম ঋদ্ধি,(riddhi) পর্দায় তিনি জুটি বেধেছেন খড়ি(khari) ওরফে অভিনেত্রী সোলাঙ্কি রায়ের সঙ্গে(solanki roy)।কিন্তু পর্দার বাইরে তিনি জুটি বেঁধেছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমারের(dev Lina Kumar) সঙ্গে ।এই জুটির প্রেম এবং বিয়ে বেশ চর্চিত বিষয়।এবার আসি এই ধারাবাহিকের আর এক মুখ্য চরিত্র অভিনেত্রী সোলাঙ্কি রায়ের (Solanki roy)কথায় বাস্তবে এই অভিনেত্রী জুটি বেঁধেছেন শাক্য বোসের(sakhya Bose) সাথে তিনি পেশায় একজন আই টি কর্মী ।এইমুহুর্তে তিনি থাকেন নিউজিল্যান্ডে ।

গাঁটছড়া(gatchara) ধারাবাহিকে অন্যতম চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী সঞ্চারী মন্ডল(sanchari Mondal)।২০২০সালে তার দীর্ঘদিনের প্রেমিক সঙ্গীত তেওয়ারির (sangit tewari)সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ধারাবাহিকে কুণালের (Kunal)মা এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোহিনী স্যানাল (sohini sanyal)তিনি পর্দার বাইরে জুটি বেঁধেছেন ২০১৪ সালে তার দীর্ঘদিনের প্রেমিক মৈনাক মুখার্জির সঙ্গে(Mainak Mukherjee) । গাটছড়া ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী।(Anindya Chatterjee)চরিত্রে যার নাম রাহুল ।পর্দার বাইরে তিনি প্রেম করছেন রমি দত্তের(Romi dutta) সঙ্গে।

Leave a Comment