Trina Saha: পরলোক গমন করলেন তৃণা!

সিনে বাংলা ডেস্ক:‘খড়কুটো'(Khorkuto) সকলের প্রিয় একটি ধারাবাহিক। কিছুদিন থেকেই শোনা যাচ্ছে শেষ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি। কিন্তু শেষটা যে এমনভাবে হবে তা কেউ ভাবতে পারেনি। দর্শকেরা প্রথম দিন থেকেই গুনগুন(Gungun)- এর জন্যই দেখতেন ধারাবাহিকটি। আর এখন কিনা তাকেই মরতে হলো।

গুনগুন(Gungun)এর ব্রেন টিউমার (brain tumor) হয়েছে আর তার অপারেশন করতে গিয়েই মৃত্যু হলো গুনগুন(Gungun)- এর।সেই পর্ব দেখার পর থেকেই দর্শকদের দুঃখের শেষ নেই । অনেকেই গুনগুন(Gungun)- এর মৃত্যুকে মেনে নিতে পারেন নি। গুনগুন(Gungun)-কে সাদা চাদরে স্ট্রেচার(stretcher) শুয়ে থাকতে দেখা গিয়েছে। যা দর্শকেরা চোখে দেখতে পারেননি।‘খড়কুটো’ (Khorkuto) ভক্তরা আর তাদের পছন্দের চরিত্রকে দেখতে পারবেন না। তাই তাঁরা খুব দুঃখিত। দর্শকেরা সেই রেগে গিয়েছেন নির্মাতাদের উপর।

ধারাবাহিক শেষ হওয়া নিয়ে কিছুদিন আগে তৃণা সাহা(Trina Saha)- কে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছিলেন এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। তারপরই ঘটে গেলো এই কান্ড। তৃণা(Trina) এখন খুব ব্যস্ত। ‘ড্যান্স ড্যান্স জুনিয়র'(Dance Dance Junior)- এ দেখা যাচ্ছে তাকে। জানা গিয়েছে তৃণা(Trina) পরমব্রত(Parambrata)- এর সঙ্গে ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। কিন্তু তৃণা(Trina) নিজেও ধারাবাহিক শেষ হওয়াতেই খুব ভেঙে পড়েছেন।

Leave a Comment