Aindrila Sharma: ঐন্দ্রিলার মৃত্যুর এখন কী করছেন তাঁর মা

ঐন্দ্রিলাকে প্রায়ই মনে করেন তাঁর পরিবারের সদস্যরা

Aindrila Sharma
চিত্র: ঐন্দ্রিলা শর্মা



সিনে বাংলা ডেস্ক: ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma) আজ নেই আমাদের মাঝে বেশ কয়েকদিন হয়ে গিয়েছে। তাঁর এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর পরিবারের সদস্য থেকে সাধারণ মানুষেরা।

Aindrila Sharma
চিত্র:ঐন্দ্রিলা শর্মা

এখন কেমন আছেন সব্যাসাচী(Sabyaschi)?



তাঁর মৃত্যুর পর পরিবারের সদস্য থেকে তাঁর প্রেমিক সব্যসাচী(Sabyaschi)-ও ভেঙে পড়েছেন। সব্যসাচী(Sabyasachi) নিজেকে সামাজিক মাধ্যম থেকেও সরিয়ে নিয়েছেন। তিনি নিজেকে পুরোপুরিভাবে গুটিয়ে নিয়েছেন। বেশি কথা বলছেন না কারোর সাথে। অন্যদিকে ঐন্দ্রিলার মা(Aindrila’s Mother) ও দিদি(her sister) সোশ্যাল মিডিয়া(social media)-র সাথে যুক্ত রয়েছেন। তাঁরা প্রায়ই ঐন্দ্রিলা(Aindrila)-কে নিয়ে নানারকম পোস্ট(post) করে থাকেন।

Aindrila Sharma and Sabyasachi Chowdhury
চিত্র: ঐন্দ্রিলা শর্মা ও সব্যসাচী চৌধুরী

ঐন্দ্রিলা(Aindrila) আমাদের সকলের মাঝেই বেচেঁ থাকবেন জানালেন তাঁর মা



তাঁর দিদি ঐশ্বর্য্য শর্মা(Aindrila Sharma) বোনকে খুব মিস(miss) করেন আর তাই বোনের উদ্দেশ্যে নানারকম আবেগপ্রবণ পোস্ট(post) করেন। অন্যদিকে তাঁর মা শিখা শর্মা(Shikha Sharma) মেয়ের সাথে সম্পর্কিত সকল পোস্ট(post) শেয়ার(share) করেন ও স্মৃতিগুলো আকড়ে বেচেঁ থাকেন। তিনি জানান তাঁর মেয়ে তাদের সকলের মধ্যেই বেচেঁ থাকবেন সবসময়। এছাড়াও তিনি সব্যসাচী(Sabyasachi) ও ঐন্দ্রিলা(Aindrila)-কে নিয়েও পোস্ট(post) শেয়ার(share) করেছেন তিনি।

Aindrila Sharma, her sister and her mother
চিত্র: ঐন্দ্রিলা শর্মা, তাঁর দিদি ও তাঁর মা

Leave a Comment