Soumitrisha Kundu: দুর্গাপুজোর ফিতে কাটতে লাখ টাকা নেন মিঠাই! তোলপাড় শুরু নেটপাড়ায়

সিনে বাংলা ডেস্ক: দুর্গাপুজোর আর বেশিদিন নেই পুজোকে নিয়ে সাধারণ মানুষ থেকে টেলিপাড়ার সকল কলাকুশীরাও ব্যস্ত হয়ে পড়েছেন। এই সময় তারকাদের মধ্যে শুটিং(shooting)-য়ের সাথে বিভিন্ন পুজো মণ্ডপে ফিতেও কাটতে হয়।

প্রতিটি পাড়ার মধ্যেই প্রতিযোগিতা চলতে থাকে পুজোতে কে কোন জনপ্রিয় অভিনেতা বা অভিনেত্রী আনবেন। এতে পুজো ক্লাব(club)-গুলো তারকাদের মনের মতো পারিশ্রমিক দিতেও রাজী হয়ে যান। এই সময় মিঠাই(Mithai) অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) বেশ ডিমান্ড(demand)-এ রয়েছেন। প্রতিটি ক্লাব(club)ই চান তাকে দিয়ে পুজো মণ্ডপের ফিতে কাটাতে। সম্প্রতি এক সংবাদমাধ্যম সকল জনপ্রিয় তারকারা কে কত টাকা নেন ফিতে কাটতে সে কথা জানিয়েছেন।

সেই তালিকায় দ্বিতীয় স্থানে নাম রয়েছে সৌমিতৃষা(Soumitrisha)-র নাম। সেখানে জানানো হয়েছে যে সৌমিতৃষা(Soumitrisha) ফিতে কাটতে পঁচাশি হাজার টাকা নেন । তালিকায় সবার প্রথমেই রয়েছেন ‘মন ফাগুন'(Mon Phagun) ধারাবাহিক খ্যাত শন বন্দ্যোপাধ্যায়(Sean Banerjee) । সেই তালিকা মতে শন ব্যানার্জী(Sean Banerjee) নেন এক লক্ষ টাকা । এতো বড় টাকার অঙ্ক দেখে চোখ ছানাবড়া দর্শকের। মিঠাই(Mithai)-য়ের ভক্তরা তাকে জিজ্ঞেস করেছেন এই খবরটি সত্যি কিনা। মিঠাই(Mithai) সবসময়ই সোশ্যাল মিডিয়া(social media)- এ অ্যাক্টিভ(active) থাকেন। তিনি এই খবরটি শোনার পরই তিনি জানান এই কথাটি সত্যি নয়। তিনি আরো জানান তিনি কখনো তাঁর এই ব্যক্তিগত জীবনের ব্যাপারে কারুর সাথে কখনো শেয়ার(share) করেননি।অন্যদিকে এই তালিকায় নাম রয়েছে ‘পিলু’(Pilu) ধারাবাহিকের নায়ক গৌরব রায় চৌধুরী(Gaurav Roy Choudhury)&র। তিনিও এই খবর সম্পর্কে নেট মাধ্যমে সাফাই দিয়ে জানান, গত অনেক বছর ধরেই কোনও দুর্গাপুজোর অনুষ্ঠানে যোগ দেননি তিনি।

Leave a Comment