Mithai: ব্রেকআপের পর নিজেকে কীভাবে সামলেছিলেন মিঠাইয়ের ননদ শ্রী !

সিনে বাংলা ডেস্ক: ‘মিঠাই'( Mithai) ধারাবাহিক বর্তমানের শীর্ষ স্থানীয় ধারাবাহিকের মধ্যে অন্যতম। ‘মিঠাই'(Mithai) ধারাবাহিক যেমন জনপ্রিয় ঠিক তেমনি এই ধারাবাহিকের কলাকুশলীরাও জনপ্রিয়। দর্শকেরা তাদের ব্যক্তিগত জীবন সমন্ধে জানতে আগ্রহী।

এই ধারাবাহিকের এক জনপ্রিয় চরিত্র হল শ্রীতমা(Sreetama)। যেই চরিত্রে অভিনয় করছেন দিয়া মুখার্জী(Diya Mukherjee)। তিনি ছোটবেলা থেকেই অভিনয় করছেন। এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।ধারাবাহিকে তিনি সিদ্ধার্থ(Siddharth) এর বোন। তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কিছু কথা শেয়ার(share) করলেন এক সাক্ষাৎকারে। কি কি বললেন জেনে নেওয়া যাক।

তাকে বরাবরই সকলে একটু শান্তশিষ্ট বলে থাকেন। কিন্তু তিনি জানান তিনি মোটেও শান্ত নয়, বাড়িতে থাকলে রাগ, চিৎকার সবই করে থাকেন। তিনি জানান তিনি একা থাকতে পছন্দ করেন। তাকে তাঁর সম্পর্ক নিয়ে জিজ্ঞেস করা হয় যে তিনি তাঁর প্রেম ভাঙার পর নিজেকে কীভাবে সামলেছেন। তিনি বলেন তাঁর মন খারাপ হয়েছিল প্রথম প্রথম তারপর সব ঠিক হয়ে যায়। এরপর তিনি নিজেকে সামলাতে সক্ষম হন। তিনি একসময় অভিষেক বসু(Avisek Bose)- এর সাথে সম্পর্কে ছিলেন। ‘সীমারেখা'(Seemarekha) ধারাবাহিক থেকেই তাদের আলাপ হয় এবং এরপরেই সম্পর্কে আসেন তাঁরা । এরপরই হঠাৎ একদিন তাদের সম্পর্ক ভেঙে যায়।

Leave a Comment