Alia Ranbir;”যমজ সন্তানের বাবা হতে চলেছি”, রনবীরের (Ranbir Kapoor) বক্তব্যে জল্পনা তুঙ্গে।

সিনে বাংলা ডেস্ক: গত ২৭ জুন অন্তঃসত্ত্বা হওয়ার খবর অনুরাগীদের সাথে ভাগ করে নেয় আলিয়া (Alia Bhatt) নিজেই। তারপর থেকে স্বামী রনবীরও (Ranbir Kapoor) চোখে হারাচ্ছেন তাকে। স্ত্রীর যথেষ্ট খেয়াল রাখছেন রনবীর। এরই মাঝে তৈরি হয়েছে এক জল্পনা। যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া (Alia Bhatt) । এই জল্পনার উৎস অবশ্য খোদ রনবীরের বক্তব্য।

https://www.instagram.com/reel/CgCRpLhgWSQ/?igshid=YmMyMTA2M2Y=

Instagram reels

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রনবীর কাপুর (Ranbir Kapoor) ও বানী কাপুর (Vaani Kapoor) অভিনীত শামশেরা (Shamshera) । তারই প্রচারে বিভিন্ন জায়গায় যাচ্ছেন রনবীর। এমনই এক প্রচারে সাংবাদিকের মুখোমুখি হওয়ায়, রনবীরের নিজের সম্পর্কে দুটি সত্য ও একটি মিথ্যা কথা বলতে বলেন সেই সাংবাদিক। উত্তরে রনবীর বলেন, “তিনি একটি মাইথোলজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন, যমজ সন্তানের বাবা হতে চলেছেন এবং সিনেমার কাজ থেকে লম্বা বিরতি নিতে চলেছেন।

”সেপ্টেম্বরেই মুক্তি পেতে চলেছে রনবীর – আলিয়া অভিনীত “ব্রহ্মাস্ত্র” (Brahmāstra) । সেটি একটি মাইথোলজিক্যাল ফিল্ম অর্থাৎ রনবীরের বক্তব্যের প্রথম কথাটি সত্য অন্যদিকে শামশেরার এক প্রচারে গিয়ে রনবীর বলেছেন, তিনি এখন কাজ করতে চান। সদ্য বিয়ে করেছেন এছাড়াও পরিবারের জন্যও তিনি কাজ করতে চান। অর্থাৎ রইলো তার যমজ সন্তানের বাবা হওয়ার বক্তব্য।

তাহলে কি রনবীর খেলার ছলে বলে দিলেন নিজের জীবনের সত্যিটা? আলিয়া কি তাহলে সত্যিই যমজ সন্তানের মা হতে চলেছেন? নেটিজেনদের মধ্যে এই নিয়ে উঠছে জল্পনা।

Leave a Comment