Iman-Rupankar: এবার প্রতি উত্তরে রূপঙ্করের মুখে ঝামা ঘষলেন ইমন!

সিনে বাংলা ডেস্ক: সকলেই জানেন যে রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi) কে.কে(K.K) সম্বন্ধে কি বলেছিলেন। তাঁর এই কথাটির জন্য তাকে অনেক ট্রোলিং(trolling) হতে হয়েছিল। সাধারণ মানুষই নয় টলিউড(Tollywood)- এর অনেক তারকারাও তাঁর বিরুদ্ধে সরব হয়েছিলেন। তাদের মধ্যে একজন ছিলেন ইমন চক্রবর্তী(Iman Chakraborty)। কিছুদিন আগেই এক ‘টক শো'(talk show)-তে রূপঙ্কর(Rupankar) ইমন(Iman)-কে ইনসিকিউর(insecure) বলেছিলেন।

রূপঙ্কর(Rupankar) আরো বলেছিলেন ইমন(Iman) অনেক লড়াই করে সাফল্য পেয়েছেন । এতো সাফল্যের পরও তিনি ইনসিকিউর(insecure) । সবসময় নাকি তিনি এই চিন্তায় থাকেন তিনি আর কাজ পাবেন কিনা। এই কথারই উত্তর দেন।ইমন(Iman) জানান তিনি একদমই ইনসিকিউর(insecure) নন। যদি কেউ ইনসিকিউর(insecure) হন তিনি হলেন রূপঙ্কর বাগচী(Rupankar Bagchi)। তিনি একা লড়াইটা করেছেন। যদি সে ইনসিকিওরড(insecured) থাকতেন তাহলে এই ইন্ডাস্ট্রি(industry)-তে টিকে থাকতে পারতেন না। সব সময় নিজের মনকে শক্ত রাখতে হয়।

এরপর ইমন(Iman) কে. কে(K.K)- র প্রসঙ্গে কথা বলেন যে একজন শিল্পী হয়ে রূপঙ্কর(Rupankar) দার উচিত হয় নি অন্য শিল্পীকে ছোট করার। রূপঙ্কর(Rupankar) এর লাইভ(live)- এ এসে এগুলো বলা উচিত হয় নি। তাঁর এই লাইভ(লাইভ)-এর পরই কে. কে(K.K) মারা যান এবং জনগণ খুব খেপে যায়। অনেকে কে. কে(K.K)- এর মৃত্যুর জন্য দায়ী করেন রূপঙ্কর(Rupankar)-কেও।

Leave a Comment