oindrila Saha:এবার বাস্তবেও রুদ্র দার প্রেমে পড়ল নীপা !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের (Tollywood)অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা(oindrila Saha)। ড্যান্স বাংলা ড্যান্স(dance Bangla dance) জুনিয়র(junior) দিয়ে তার অভিনয় জীবনের কেরিয়ারের(careers) শুরু। এরপর একের পর এক ধারাবাহিকে তার অভিনয় প্রশংসিত হয়। রানী রাসমনি(Rani rashmoni) ধারাবাহিকে তিনি করুণার(karuna) চরিত্রে অভিনয় করেন ।সম্প্রতি তাকে দেখা যাচ্ছে মিঠাই ধারাবাহিকে ।

মিঠাই(Mithai) ধারাবাহিকে নীপার(Nipa) চরিত্রে তাকে অভিনয় জনপ্রিয়তা দিয়েছে ।এই বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে তিনি কি কোনদিন নীপার (Nipa)চরিত্রের ইমেজ(image) ভেঙে বেরিয়ে আসতে পারবে। অভিনেত্রী জানান নিশ্চই পারবো ।এর আগেও তিনি নানাধরনের চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর ব্যাক্তিগত সম্পর্কের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান এই মুহূর্তে তিনি সিঙ্গেল।

অভিনেত্রী প্রেম করছিলেন ইন্ড্রাস্টির(industry) একজনের সঙ্গে ।জদিও সে ক্যামেরার পিছনের মানুষ। দীর্ঘদিন ধরে তাদের প্রেমের সম্পর্ক ছিল কিন্তু হঠাৎ তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ হিসাবে শোনা যাচ্ছিল বাস্তবেও নাকি মিঠাইয়ের নীপা প্রেমে পড়েছে রুদ্রদার(Rudra da)তবে এই বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন একদমই সেরকম কিছু নয় ফাহিয়েম (fa himen)দা বাস্তবে তার দাদার মত ।তাদের সম্পর্কের মধ্যে ধীরে ধীরে বোঝাপড়া কমে আসছিল তাই হয়তো বিচ্ছেদ ।

Leave a Comment