sonam kapoor baby; আগস্ট মাসেই আসতে চলেছে সোনাম কাপুরের (Sonam Kapoor ) পরিবারে নতুন সদস্য!

সিনে বাংলা ডেস্ক; বলিউড অভিনেত্রী সোনাম কাপুর(Soman kapoor) তিনি এখন গর্ভধারিত। খুব শিগগিরই তিনি জন্ম দিতে চলেছেন একটি ছোট্ট শিশুকে। এই নিয়ে খুব মাতামাতি শুরু হয়েছে কাপড় পরিবারে। কারণ পরিবারের প্রথম সন্তান জন্ম দিতে চলেছেন সোনাম। রিপোর্ট অনুসারে জানা গেছে তিনি আগস্টে জন্ম দিতে চলেছেন তার শিশুকে।

বলিউডের একটি অতি পরিচিত মুখ হলেই সোনাম। প্রেম রতন ধন পায়ো(prem ratan dhan payo) ,প্যাডম্যান(Pad man), ভিরে দি ওয়েডিং(veri the wedding), সাঞ্জু(Sanju), দ্য হিট লাভ স্টোরি(The half. love story) এতগুলি ব্লকবাস্টার মুভিতে কাজ করেছেন তিনি। তার হাতে এখন অনেক প্রজেক্ট রয়েছে কিন্তু সন্তান জন্ম দেবার পরে তিনি সব কাজ আবার পুনরায় শুরু করবেন।

কাপুর(Kapoor) পরীপরিবারে ইতিমধ্যেই আয়োজন শুরু হয়ে গেছে। কাপুর পরিবার সূত্রে জানা গেছে এরকম আগে কোনো ফ্যামিলি তে এরকম অনুষ্ঠান হয়নি। কাপড় ফ্যামিলিতে সুনামের সন্তানই প্রথম সন্তান হতে চলেছে কাপড় ভাই বোনের মধ্যে। তার সন্তান ও তার জীবনের দীর্ঘ আয়ু কামনা করি। সুনাম একটি নতুন অধ্যায় পা রাখতে চলেছেন। তিনি মা হতে চলেছেন খুব শিগগিরই। খুব শিগগিরই আমরা দেখতে চলেছি নতুন সদস্যকে।

এরকম আরো খবর জানতে হলে চোখ রাখুন সীনে বাংলার পর্দায় মানুষ দেখতে থাকুন পড়তে থাকুন।

Leave a Comment