‘বসন্ত বিলাস’-এ ‘বিভীষিকা’ নাজেহাল এবার মেসবাড়ি।

সিনে বাংলা ডেস্ক: নিজের বিভিন্ন কাণ্ডকারখানা নিয়ে সব সময় বিভিন্ন চর্চায় স্যান্ডি সাহা(Sandy Saha), বাংলার জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়ার ইনফ্লুয়েন্সের কে অভিনয় করতে দেখা যাচ্ছে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ । ‘ছেলে ধরা’এর ভূমিকায় এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্যান্ডি কে প্রথমবার সিরিয়ালে দেখা যাবে।

ইতিমধ্যেই ধারাবাহিকের প্রমোতে দেখা গেছে স্যান্ডিকে , স্মিতা ভট্টাচার্যের (Smita Bhattacharjee)ভাই হিসেবে এন্ট্রি নিয়েছে তিনি , ভিডিওটি শেয়ার করে স্যান্ডি লিখেছেন ‘বাংলা সিরিয়ালে ছেলে ধরা হতে এসেছি’ । প্রমো শেয়ার করতে নেটিজেন দের মধ্যে উত্তেজনা ।

ধারাবাহিকে স্যান্ডির লুক বেশ রঙিন , চোখে হলুদ প্রেমের চশমা পরনে গোলাপি শার্ট এবং কালো প্যান্ট, মাথায় দেখা যাচ্ছে কালো টুপি ।শুরু থেকে জনপ্রিয়তা পেয়েছে এই শো টি, সোম থেকে শুক্র প্রতিদিন রাত নটায় কালার্স বাংলায় (colours Bangla) টেলিকাস্ট হয় এটি। ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ (boshonto Bilas messBari) তে স্যান্ডউইচ চরিত্রের নাম ‘বিবস'(Bibos)। ধারাবাহিকটিতে বহু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী কে বিভিন্ন চরিত্র দেখা গিয়েছে।

এর আগে টিভিতে সাঈদীকে দেখা গিয়েছিল non-fiction শো রোডিস-এ(Roadies) । তখন থেকেই সানডি জনপ্রিয়তা বাড়তে শুরু করে। তবে এবার সম্পূর্ণ ফিকশন শো-এ তাকে দেখা যাচ্ছে নতুন উদ্যমে।

Leave a Comment