“জুন আন্টি” এবং “শ্রীময়ীকে” ফের একইসঙ্গে পর্দায় দেখবেন তাদের অনুরাগীরা !

সিনে বাংলা ডেস্ক:স্টার জলসার (star jalsa)ধারাবাহিক শ্রীময়ী”তে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা গেছিল অভিনেত্রী ইন্দ্রানী হালদার (indrani halder)ও অভিনেত্রী উষশী চক্রবর্তীকে (ushashi chakroborty)। শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদার(indrani halder) এবং জুন ওরফে উষসী চক্রবর্তী (ushashi chakroborty)তাদের দুজনের অভিনয় মন কেড়েছিল দর্শকদের ।জুন আন্টির চরিত্রে উষশীর অভিনয় দেখে একধারে দর্শক যেমন তাকে তিরস্কার করেছেন অপরদিকে এই চরিত্রের জন্যে তিনি ভালোবাসা পেয়েছেন। এবার তারা দুজনে একই সঙ্গে পা রাখতে চলেছেন ওয়েব প্লাটফর্মে।(web platform)অনেকদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল ।অবশেষে সেই গুঞ্জনই এবার সত্যি হওয়ার পথে ।

ইন্দ্রনীল রায়চৌধুরীর (indranil Roychowdhury)আগামী ওয়েব সিরিজ “ছোটোলোকে” ইন্দ্রানী হালদার ও উষশী চক্রবর্তীকে দেখা যাবে যথাক্রমে রাজনীতিবিদ ও চার্টাড অ্যাকাউন্টের চরিত্রে।যদিও সিরিজের কথাবার্তা এখনোও প্রাথমিক স্তরে ।এখনোও পর্যন্ত এই বিষয়টি নিয়ে পরিচালকের কোনো মন্তব্য শোনা যায়নি । এক যুবতীর মৃত্যুকে ঘিরে তৈরি হয়েছে এই ছবির গল্প । এই মৃত্যুর সঙ্গে জড়িয়ে পড়বেন রাজনীতিবিদের ছেলে। প্রশাসন তদন্তে নেমে জানতে পারবে আরো অনেক নাম। উঠে আসবে অনেক রাঘব বোয়ালের নামও। ক্রমেই ঘনীভূত হবে রহস্য।

শ্রীময়ী পরিচিতি মুছতেই কি এমন এক চরিত্র বেছে নেওয়া এই প্রসঙ্গে ইন্দ্রানী হালদারের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন”অবশ্যই প্রথম সিরিজে অভিনয় করছি তুলনায় অনেক ধূসর চরিত্র। অভিনয়েরও প্রচুর সুযোগ রয়েছে তাই রাজি হয়েছি।”শ্রীময়ী এবং জুন আন্টিকে একসঙ্গে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার অগণিত ভক্ত। পর্দায় জুন আন্টি এবং শ্রীময়ীকে একইসঙ্গে দেখবেন‌ দর্শকেরা তাদের অনেকের ধারণা আবারোও সেই হিংসা টানাপোড়েন। এ বিষয়ে অভিনেত্রীর কাছে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন”আমি আর উষশী এক হলেই সবাই এরকমই কিছু আন্দাজ করে নেন। জানিনা এখন কি হতে চলেছে এটা না হয় রহস্যই থাক।”

Leave a Comment