Indranil Sengupta as Feluda: ইন্দ্রনীল ফেলুদা হওয়ার জন্য ধন্যবাদ জানালেন প্রযোজক ও পরিচালকদের

‘হত্যপুরী’(Hatyapuri) ছবির ট্রেলার(trailer) লঞ্চ(launch)- এ নিজের ফেলুদা(Feluda) হওয়ার অভিজ্ঞতা শেয়ার(share) করলেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত(Indranil সেনগুপ্ত)

Indranil Sengupta
চিত্র: ইন্দ্রনীল সেনগুপ্ত


সিনে বাংলা ডেস্ক: সম্প্রতি লঞ্চ(launch) হয়ে গিয়েছে ফেলুদা(Feluda)-র পরবর্তী ছবি ‘হত্যাপুরী'(Hatyapuri)। সেই ছবিতে ফেলুদা(Feluda)-র চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত(Indranil Sengupta)। ইন্দ্রনীল(Indranil) তাঁর ফেলুদা(Feluda) হওয়ার অভিজ্ঞতা শেয়ার(share) করেছেন। তিনি ছবির পরিচালক সন্দীপ রায়(Sandip Roy) ও সকল প্রযোজকদের ধন্যবাদ জানিয়েছেন।

Sandip Roy, Indranil Sengupta
চিত্র: সন্দীপ রায়, ও ইন্দ্রনীল সেনগুপ্ত

আবারো বড় পর্দায় ‘ফেলুদা’

দীর্ঘদিন পরে আবারো পর্দায় দেখা যাবে ফেলুদা(Feluda)। এবারে ফেলুদা(Feluda)-র ‘হত্যাপুরী'(Hatyapuri) গল্পটি দেখানো হবে। এবার শুধু ফেলুদা(Feluda)-র চরিত্রেই বদল ঘটে নি। জটায়ু(Jatayu), তোপসে(Topse)-র চরিত্রেও নতুন মুখ রয়েছে।  এই ছবির ট্রেইলার(trailer) লঞ্চে(launch)- এই অভিনেতা ইন্দ্রনীল(Indranil) তাঁর ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা শেয়ার(share) করে বলেছেন তিনি অনেকদিন ধরেই ফেলুদা(Feluda)-র চরিত্রে অভিনয় করতে চেয়েছেন। এই সুযোগটি পেয়ে তিনি খুব খুশি হয়েছেন। তিনি প্রযোজকদের ও পরিচালককে ধন্যবাদ জানিয়েছেন। তিনি এটিও বলেন যে ফেলুদা(Feluda) জটায়ু(Jatayu)ও তোপসে(Topse)-র জন্যই হিরো(hero) হতে পেরেছে বলে তাঁর মনে হয়।

হত্যাপুরীর অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেতা ইন্দ্রনীল



এরপর ইন্দ্রনীল(Indranil) জানান তিনি নিজের মতো চেষ্টা করেছেন চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য। এখন দর্শকের কতটুকু ভালো লাগে সেটাই দেখবার বিষয়। এই ছবিতে তোপসে(Topse)-র ভূমিকায় থাকছেন আয়ুষ দাস(Ayush Das) এবং জটায়ু(Jatayu)-র চরিত্রে অভিনয় করেছেন অভিজিৎ গুহ(Abhijit Guha)। এছাড়াও রয়েছেন  পরাণ বন্দ্যোপাধ্যায়(Poran Bandhopadhyay), শুভাশিস দে(Subhasish Dey), সাহেব চট্টোপাধ্যায়(Saheb Chattopadhyay)- এর মতো অনেককে। এই ছবিটির ক্রিয়েটিভ হেড(creative head)হলেন অন্তরা মিত্র(Antara Mitra), এবং সিনেমাটোগ্রাফি(cinematography) করেছেন শশাঙ্ক পালিত(Shashank Palit)। শ্যাডো ফিল্মস(Shadow films) এবং ঘোষাল মিডিয়া অ্যান্ড এন্টারটেইমেন্ট(Ghoshal Media and Entertainment) যৌথভাবে ছবিটির প্রযোজনা করেছে। আগামী ২৩ ডিসেম্বর এ ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। ‘হত্যাপুরী'(Hatyapuri)-তে পুরী(Puri)-র রহস্য ফাঁস হবে।

Abhijit Guha, Indranil Guha, Ayush Das
চিত্র: অভিজিৎ গুহ , ইন্দ্রনীল সেনগুপ্ত ও আয়ুষ দাস

Leave a Comment