Durnibar-Minakhi:দূর্নিবার মীনাক্ষীর বিচ্ছেদের কারন কি ঐন্দ্রিলা ? এই প্রসঙ্গে মুখ খুললেন স্বয়ং ঐন্দ্রিলা সেন ।

সিনে‌ বাংলা ওয়েব ডেস্ক: একের পর এক বিচ্ছেদ নিয়ে জোর চর্চা টলিউডে। এবার সেই বিচ্ছেদে নব সংযোজন গায়ক দুর্নিবার সাহা(durnibar) ও তার স্ত্রী মীনাক্ষীর (Minakkhi)বিচ্ছেদ ।বিয়ের ১বছরের মাথায় বিচ্ছেদ ঘটছে দুর্নিবার মীনাক্ষীর ।কিন্তু ঠিক কি কারনে তাদের এই বিচ্ছেদ ।বিচ্ছেদের কারন হিসাবে দুর্নিবারের সঙ্গে ঐন্দ্রিলা সেনের পরকীয়ার কারনেই নাকি ঘর ছেড়েছেন মীনাক্ষী ।

ঐন্দ্রিলা সেন(oindrila sen) নামকরা এক বহুজাতিক সংস্থায় (Corporate concern)কর্মরত। দুর্নিবারের সঙ্গে তার সম্পর্কে নিয়ে ইতিমধ্যেই টলিপাড়াতে জোর জল্পনা চলছে ।তবে কি ঐন্দ্রিলার কারনেই ঘর ভেঙেছে দুর্নিবারের ।ইতিমধ্যেই তারা স্যোসাল মিডিয়াতে(social media) তাদের ভালোবাসা সম্পর্কিত একটি পোস্ট করেন ।যেখানে দুজন দুজনকে ভালোবাসার কথা স্বীকারও করেছেন । দুর্নিবারের আগে ঐন্দ্রিলা সেনের প্রেম ছিল অভিনেতা রাহুল দেব বোসের(rahul Deb Bose) সাথে , ঐন্দ্রিলা রাহুলের সম্পর্ক ভাঙার কারন নাকি ঐন্দ্রিলা দুর্নিবারের সম্পর্ক ।

দুর্নিবার ঐন্দ্রিলার সম্পর্কের কারনেই কি বিচ্ছেদ ঘটেছে দুর্নিবার মীনাক্ষীর । এ প্রসঙ্গে ঐন্দ্রিলার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন কারর জন্যেই কারর সম্পর্ক ভাঙেনি ।তাদের সম্পর্ক শুরু হয়েছে দুর্নিবার মীনাক্ষী কিংবা ঐন্দ্রিলা ও তার পুরুষ বন্ধু রাহুলের সঙ্গে তার সম্পর্ক ভাঙার অনেক পরে ।তাদের সম্পর্ক যখন গড়ে ওঠেনি তখন থকেই তাদের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়েছে। তিনি স্পস্টতই দাবি করেছেন দুর্নিবার এবং তার সম্পর্কের কারনে কোনো সম্পর্ক ভাঙেনি ।

Leave a Comment