Bollywood:বচ্চন পরিবারে কি আসতে চলেছে নতুন সদস্য ?ফের নাকি মা হতে চলেছেন রাইসুন্দরী,গুঞ্জন বলিউডে ।

সিনে বাংলা ওয়েব ডেস্ক: বলিউডে জোর গুঞ্জন ,ফের নাকি মা হতে চলেছেন রাই সুন্দরী ,দীর্ঘ ১০ বছর পর নাকি বচ্চন(Bachan) পরিবারে আসতে চলেছে নতুন সদস্য ।এমনই খবরে সরগরম বি টাউন (B -Town)।অনেকদিন পর বড় পর্দায় ফিরতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন।(Aiswarya Rai Bachchan) তার নতুন ছবির লুক দেখে ইতিমধ্যেই ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে ।তার মধ্যে এমন খবর যেন তার ফিরে আসার উপাদানে আর একটু মশলা যোগ হলো ।নিজের কামব্যাকের(Comeback) আগে জোর চর্চায় ঐশ্বর্য(Aiswarya)।

স্যোসাল মিডিয়াতে (social Media)ইতিমধ্যেই ঐশ্বর্যর (Aiswarya)ছবি ভাইরাল হয়ছে যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী তার কন্যার হাত ধরে এয়ারপোর্ট (Airport)থেকে বেরিয়ে আসছেন। পড়নে ছিল তার কালো পোশাক। সেই কালো পোশাকের ভেতর থেকেই উকি মারছে তার স্ফীত উদর।অনেকের ধারনা রাই সুন্দরীর নাকি মেদের কারনেই এমন স্ফীত উদর ।আবার অনেকে বলছেন এত বছর পর বচ্চন পরিবারে নাকি আসতে চলেছে নতুন সদস্য ।

তবে এই বিষয় নিয়ে বচ্চন পরিবারের কারর কাছে থেকে কোনোরূপ মন্তব্য পাওয়া যায়নি। কিছুদিন আগে আলিয়া ভাটের মা হওয়ার খবরে স্বভাবতই সরগরম হয়েছিল বলিউড। আবারোও ঐশ্বর্য রাই বচ্চনের মা হওয়ার খবরে বলিউড জুড়ে শুরু হয়েছে গুঞ্জন। আদৌ কি এই খবরের কোন সত্যতা আছে তা নিয়েই এখন জোর চর্চা বলিউডে(Bollywood)।

Leave a Comment