সত্যিই কি বাথরুম সিঙ্গার , না কী পেশাদার গায়িকা ? কি বললে মিঠাই(Mithai) এর নায়িকা সৌমিতৃষা(Soumitrisha)

সিনেবাংলা ডেস্ক: বাংলা ধারাবাহিকের ইতিহাসে ইতিমধ্যেই নতুন ফলক তৈরি করে ফেলেছে জি বাংলার(zee bangla) মিঠাই ধারাবাহিক( Mithai serial)। আর সেই মিঠাই ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র মিঠাই( Mithai)ওরফে (Soumitrisha) মিষ্টি হাসি আর দুর্দান্ত অভিনয় মুগ্ধ আট থেকে আশি। গতবছর শীতকালে শহরতলির এক অনুষ্ঠানে গোলাপী শাড়িতে সকলকে তাক লাগানো মিঠাই( mithai)।

গলায় জরোয়া হার কানের ঝোলা দুল হাজির ছিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা(Soumitrisha)। সেখানেই সবাই গান গাওয়ার অনুরোধ করলে তিনি বলেন”আমি কিন্তু গান গাইতে পারি না ওটা উচ্ছে বাবুর কাজ”। তবুও দর্শকদের মনোরঞ্জনে গান গাওয়ার চ্যালেঞ্জ নিতে ভয় পাননি সৌমিতৃষা(Soumitrisha)।

দেবশ্রী(Devashree) অভিনিত কলকাতার রসগোল্লা(Rasgolla) গান গেয়ে সকলকে তাক লাগানো অভিনেত্রী, তবে আগেভাগেই বলে দেন”পেশাদার গায়িকা নই কিন্তু ভুল-ভ্রান্তি হলে সবাই ক্ষমা করে দেবেন ….. একদমই গান করিনা ওই বাথরুম সিঙ্গার আর কি”। গানের পাশাপাশি উচ্ছে বাবুকে নকল করে দেখান এবং ধারাবাহিকের বেশ কিছু জনপ্রিয় ডায়লগ বলেও শোনান অভিনেত্রী। পর্দার মিঠাই কে চাক্ষুষ দেখতে পেয়ে বেজায় খুশি ভক্তরা এবং ভক্তদেরও মনোরঞ্জনের কোনরকম খামতি রাখেননি সকলের প্রিয় তুফান মেল।

Leave a Comment