Mithai:মিঠাই (Mithai) এর শাশুড়ি অনুরাধা ম্যাডামের হাত ধরেই কি আসতে চলেছে ধারাবাহিকে নতুন নেগেটিভ চরিত্র?

আট থেকে আশি সকলের মুখে মুখে যে ধারাবাহিকের প্রশংসা সর্বদা তা হল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই” (Mithai) । বহুবার টি আর পি (TRP) তালিকার শীর্ষে উঠে বেঙ্গল টপারও হয়েছে ধারাবাহিকটি। তবে অনেক দিন যাবৎ কোনো নেগেটিভ চরিত্র তেমন ভাবে দেখা যাচ্ছে না মিঠাইতে।

“মিঠাই” ধারাবাহিকে মিঠাইরাণী (Soumitrisa Kundu) ও সিডি বয়ের (Adrit Roy) জুটিতো দর্শকদের মন জয় করে রেখেছে সর্বদা। তাছাড়াও ওই ধারাবাহিকে আরও কয়েকটি জুটি রয়েছে যেগুলোও দর্শকদের বেশ পছন্দের। যেমন, রাতুল – শ্রী, রাজীব – নন্দা, রুদ্র – নীপা। এছাড়াও সম্প্রতি আরও একটি নতুন জুটি বাঁধতে দেখা যাবে মিঠাইতে। মিঠাইরাণী পেতে চলেছে নতুন শাশুড়ি।

দাদাই এর বান্ধবী ললিতার মেয়ে অনুরাধার সাথেই বিয়ে হয়েছে মিঠাই এর শ্বশুরের। বহু প্রতীক্ষার পর এমনই একটি প্রোমো প্রকাশ পেয়েছে মিঠাই ধারাবাহিকের। তবে ওই অনুরাধা ম্যাডামের হাত ধরেই কি আসতে চলেছে নতুন নেগেটিভ চরিত্র! এমনই কিছুটা আন্দাজ করছেন দর্শক অনুরাগীরা। তবে এখনও পর্যন্ত পজিটিভ চরিত্রেই দেখা যাচ্ছে তাকে। নেটিজেনদের অনেকেই জানিয়েছেন, অনুরাধাকে যেন নেগেটিভ চরিত্রে না আনা হয়, তাকে পজিটিভ ভাবেই দেখতে চাই দর্শকমহল।

Leave a Comment