Nusrat Faria-Ankush Hazra: অঙ্কুশের জন্যে কি নুসরাত ছেড়ে দিচ্ছেন অভিনয়?

সিনে বাংলা ডেস্ক:শোনা যাচ্ছে এপার বাংলা ও ওপার বাংলার বিখ্যাত অভিনেত্রী নুসরাত ফারিয়া(Nusrat Faria) নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন। তবে কেনো? তিনি কি সত্যিই  অভিনয় বিদায় জানাচ্ছেন? নাকি পুরোটাই গুজব? সূত্র মতে এটাও শোনা যাচ্ছে যে তিনি নাকি বিয়ে করছেন এবং বিয়ের পর নাকি বিদেশে পাড়ি জমাবেন । তবে মঙ্গলবার তাকে কলকাতায়(Kolkata) তার পরের ছবির শুটিং করতে দেখা গিয়েছে।

জানতে পারা গিয়েছে নুসরাত ফারিয়া(Nusrat Faria) রাজা চন্দ(Raja Chanda)- এর ছবি ‘ভয়'(Bhoy)এর শুটিং করছেন। এই ছবিতে তাঁর বিপরীতে থাকছেন অঙ্কুশ হাজরা(Ankush Hazra)। প্রযোজনায় ইকো এন্টারটেইনমেন্ট( Eco Entertainment) । প্রযোজক সন্দীপ জয়সওয়াল(Sandip Jayaswal) জানিয়েছেন এই ছবিটির শুটিং ২০১৯ সালেই শুরু হয়ে গিয়েছিল কিন্তু করোনার জন্য ছবিটির শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আবার তাঁরা শুটিং শুরু করেছেন। অঙ্কুশ ও নুসরাতকে এসভিএফ(SVF)- এর ছবি বিবাহ অভিযান(Bibaho Obhijan)- এ দেখা গিয়েছিল। দর্শকরা তাদের এই জুটিকে খুব পছন্দ করেছিল। তাই আবার এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন তাঁরা।

নুসরাত ফারিয়া ও অঙ্কুশ হাজরা

ছবিতে অঙ্কুশ সাঁতারের প্রশিক্ষকের চরিত্রে অভিনয় করছেন। ছবিতে তাঁর ছোট বোন অটিস্টিক( Autistic) আর মা ক্যান্সারের (Cancer) রুগী । বোন যে স্কুলে পড়ে, সেই স্কুলের শিক্ষিকা হলেন নুসরত (Nusrat)। ছবিতে অঙ্কুশের বাবা নেই। তাঁর কাকা পেশায় একজন চিকিৎসক(Doctor)।  তাঁর কাকা তাদের অসহায়তার সুযোগ নিয়ে পরিবারের সম্পত্তি আত্মসাৎ করতে আসেন। এর জন্যই কি ছবিটির নাম ‘ ভয়’? সেটি জানার জন্য ছবিটি দেখতে হবে। এই ছবিতে অঙ্কুশ-নুসরত ছাড়াও রয়েছেন বরুণ চক্রবর্তী(Barun Chakraborty), অভিষেক সিংহ(Abhishek Singh), অসীম রায়চৌধুরী(Ashim Roy Choudhury), অমিতাভ গঙ্গোপাধ্যায়(Amitava Gangapadhyay) সিদ্ধার্থ চট্টোপাধ্যায়(Siddharth Chttopadhyay) অরুণাভ দত্ত(Arunabh Dutta)।

1 thought on “Nusrat Faria-Ankush Hazra: অঙ্কুশের জন্যে কি নুসরাত ছেড়ে দিচ্ছেন অভিনয়?”

Leave a Comment