Mithai: রিয়েল লাইফেও বিয়ে করেছেন নীপা? কি বলছেন সকলে

সিনে বাংলা ডেস্ক: সম্প্রীতি জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে শীর্ষে রয়েছে ‘মিঠাই'(Mithai) ধারাবাহিক। ধারাবাহিকে একের পর এক চমক এসেই চলেছে। শুধু ধারাবাহিকই নয় অফস্ক্রীন(offscreen) তাদের মজাও দারুণ উপভোগ করেন দর্শকেরা।

এবার তাদের মেকআপ রুম(makeup room)- এর ভিডিও(video) ভাইরাল(viral) হয়েছে। যেখানে নীপা (Nipa)-কে একসাথে দেখতে পেরে তাকে অনেক প্রশ্ন করা হল। নীপা(Nipa) জানালেন ধারাবাহিকে তাঁর বিয়ে হয়েছে তাই অনেক পরিবর্তন হয়েছে। সাজ পোশাকে পরিবর্তন হলেও তাঁর স্বভাবে কোনো পরিবর্তন ঘটে নি। নীপা জানালেন তিনি মাঝে মধ্যেই শুট(shoot)- এর মেকআপ(makeup) ও সিঁদুর না মুছেই বাইরে বের হন ও অনেকেই সেটি দেখতে পেয়ে তাকে জিজ্ঞেস করেন তাঁর বিয়ে হয়ে গিয়েছে কিনা। এরপর তাকে জিজ্ঞেস করা হল তিনি কি নীপার মতোই দুষ্টু, ও ছেলেমানুষী করেন? এর উত্তরে তিনি জানান না একদমই তিনি নীপার মতো নয়।

এরপর ঐন্দ্রিলা(Oindrila) তাঁর বড় জিজু অর্থাৎ সৌরভ চ্যাটার্জী (Sourav Chatterjee)- এর কথা বলেন যে তিনি তাঁর গাল টিপতে থাকেন খুব। তাই সব সময়ই তাকে টাচআপ(touchup) করতে হয়। ঐন্দ্রিলা(Oindrila) ধারাবাহিকের সবচেয়ে ছোট সদস্য তাই সকলেই তাকে খুব ভালবাসেন ও স্নেহ করেন।

Leave a Comment