Tollywood: প্রিয়দর্শিনী কি চিরকালের জন্য হারিয়ে ফেললো তাঁর টুবাই দা কে?

সিনে বাংলা ডেস্ক: রোহান(Rohan) অনেক দিন ধরেই চেষ্টা করছিল ঋষি(Rishi)-কে মারার। অবশেষে রোহান(Rohan) সফল হলো তাঁর লক্ষ্যে। তাহলে কি এবার ঋষি (Rishi)পিহু(Pihu) আলাদা হয়ে যাবে ? ইতিমধ্যে ‘মন ফাগুন'(Mon Phagun) ধারাবাহিকের  একটি প্রোমো (promo)বেরিয়ে গেছে। সেখানে দেখা যাচ্ছে রোহান(Rohan) ঋষি(Rishi)-কে মেরে জলে ফেলে দিয়েছে। আর পিহু(Pihu) ঋষি(Rishi)-কে খুঁজছে , তখনই সে জলে কিছু পড়ার শব্দ পায়। কি হবে এরপর ঋষি(Rishi) কি আদৌও ফিরে আসবে নাকি চিরকালের মতো হারিয়ে যাবে?

রোহান(Rohan) হল মনিকা(মনিকা)-র ছেলে যে কিনা প্রতিশোধ নিতে সেন(Sen) বাড়িতে আসে। ঋষি (Rishi)পিহু(Pihu)-র বিয়ের পর ফুলসজ্জা থেকেই রোহান(Rohan) ঋষি(Rishi)-কে মারার চেষ্টা করতে থাকে । প্রথমে সিলিং ফ্যান(Shilling Fan) পড়ে যায় যায় ঋষি(Rishi) পিহু(Pihu)-র খাটে তারপর ঋষি(Rishi)-কে পাথর দিয়ে আঘাত করে রোহান। এরকম আরো নানা ফন্দি করতে থাকে তাকে মারার। কিন্তু পরে এমন একটি প্ল্যান(plan) করে রোহান(Rohan) যেটি থেকে ঋষি(Rishi) আর বের হতে পারে না।অপ্রতিম (Apratim)মানে ঋষি(Rishi)- বাবা আগে থেকেই জানতেন যে রোহান (Rohan) তাঁর ছেলের ক্ষতি করতে চলেছে তাই বারবার তিনি  ঋষি (Rishi)আর পিহু(Pihu)-কে সাবধান করতে চান কিন্তু অসফল হন। অন্যদিকে  নাচ করতে করতে হঠাৎই ঋষি (Rishi)উধাও হয়ে যায়। তারপর ঋষি (Rishi) একজনকে ফলো(follow) করতে করতে রোহান(Rohan)-কে দেখতে পায়। অন্যদিকে পিহু (Pihu) ও খুঁজতে থাকে তাঁর টুবাই দা(Tubai Da) কে।

তারপরে আচমকা রোহান(Rohan) ঋষি(Rishi)-র কলার ধরে বলে তাকে মেরে সে সব সম্পত্তির মালিক হবে, ঋষি(Rishi)র মা(Maa) – বাবা (Baba)ও পিহু(Pihu)-কে নিজের করবে সে। তারপর রোহান(Rohan) তাঁর পকেট থেকে ইনজেকশন (injection)বের করে ঋষি(Rishi)-র শরীরে পুশ(push) করে নদীতে ধাক্কা মেরে ফেলে দেয় । তারপর কি হলো প্রিয়দর্শিনী(Priyadarshini)-র টুবাই দা(Tubai Da)-র? সেটি দেখার জন্য ‘মন ফাগুন'(Mon Phagun) ধারাবাহিকের অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Leave a Comment