Shruti-Swarnendu: এ বছরই বিয়ে পিড়িতে বসছেন শ্রুতি- স্বর্নেন্দু? কি বললেন অভিনেত্রী

এই বছরেই কি বিয়ে করছেন অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das)?

Swarnendu Samaddar and Shruti Das
চিত্র: স্বর্ণেন্দু সমাদ্দার ও শ্রুতি দাস

সিনে বাংলা ডেস্ক: অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das) ছোট পর্দার এক জনপ্রিয় মুখ। ‘ত্রিনয়নী'(Trinoyoni) ধারাবাহিকের মাধ্যমে তাঁর অভিনয়ের শুরু হয়।সেখানেই অভিনেত্রীর সাথে আলাপ হয় পরিচালক স্বর্নেন্দু সমাদ্দার(Swarnendu Samaddar)-এর সাথে। এরপর থেকেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। যদিও প্রথমদিকে শ্রুতি(Shruti)-কে তেমন ভালো লাগতো না। পরে আস্তে আস্তে স্বর্নেন্দু(Swarnendu)-র মনে জায়গা করে নেয় শ্রুতি(Shruti)। অভিনেত্রী প্রায়ই নিজের প্রেম জহির করে থাকেন। এবার আবারো জানা যাচ্ছে যে তাঁরা খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন। এবার এটি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Shruti Das
চিত্র: শ্রুতি দাস

‘রাঙা বউ'(Ranga Bou) নিয়ে ফিরছেন শ্রুতি(Shruti)



অনেকদিন বিরতির পর শ্রুতি(Shruti)-কে আবার ‘রাঙা বউ’(Ranga Bou) ধারাবাহিকে দেখা যাবে। এই ধারাবাহিকের পরিচালক হল স্বর্ণেন্দু(Swarnendu)। অভিনেত্রী জানান তাঁরা এখন বিয়ে করছেন না। দুজনেই তাদের নতুন ধারাবাহিক নিয়েই ব্যস্ত। তবে বিয়ে করলে তাঁরা ধুমধাম করেই করবেন। সব মেয়েরাই বিয়ে নিয়ে অনেক শখ ও পরিকল্পনা থাকে। অভিনেত্রীর রয়েছে। তিনি পালকি করে শ্বশুরবাড়ি যেতে চান।

দীর্ঘ বিরতির পর আবারো ধারাবাহিকে শ্রুতি (Shruti)



অভিনেত্রীকে এর আগে ‘দেশের মাটি'(Desher Mati) ধারাবাহিকে দেখা গিয়েছিল। এই ধারাবহিকটি অনেকদিন হলো শেষ হয়েছে। এরপর অনেদিন টেলিভিশনের পর্দায় দেখা মিলে নি অভিনেত্রীর। যদিও ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)- এ মাঝে মধ্যেই আসেন তিনি। এখন দেখা যাক তাঁর ‘রাঙা বউ'(Ranga Bou) ধারাবাহিক কতটুকু ভালো লাগে দর্শকদের।

Shruti Das
চিত্র: শ্রুতি দাস

Leave a Comment