Dhrubo Sarkar : মিঠাই ধারাবাহিকে কি শেষমেশ ফিরলেন সোম! মুখ খুললেন নিজেই।

সিনে বাংলা ডেস্ক: সকলেই  ‘মিঠাই'(Mithai) ধারাবাহিকের সোম(Som) অর্থাৎ ধ্রুব(Dhrubo)-কে চিনি। তাকে এখন ‘পিলু'(Pilu)- তে মল্লার(Mallar) এর  চরিত্রে দেখা যাচ্ছে। মিঠাই(Mithai) ছেড়ে পিলু(Pilu)- তে অভিনয় করলেও তাকে ‘মিঠাই ‘(Mithai) ভক্তরা তাদের প্রিয় সোম দা(Som দা)-কে খুব মিস করছেন। ভক্তরা সব সময়ই চান তাদের সোম দাকে আবার ‘মিঠাই'(Mithai)-তে দেখতে ।

সম্প্রীতি ধ্রুব(Dhrubo) ও সৌমিতৃষা(Soumitrisha)-কে এক সাথে দেখা গিয়েছে। তাদেরকে একসাথে একটি রিল(reel) ভিডিও(video)করেছেন। যেটি নেট দুনিয়ায় প্রচন্ড ভাইরাল হয়েছে। আর দর্শকেরা প্রচন্ড খুশি হয়েছে তাদেরকে এক সাথে দেখে। দর্শকেরা আন্দাজ করছেন যে সম্ভবত সোম দা (Som Da) -কে আবার হয়তো দেখা যাবে মিঠাই(Mithai)-তে। তবে এ বিষয় নিয়ে কি বললেন মল্লার(Mallar) ওরফে ধ্রুব(Dhrubo)।

তিনি জানান আপাতত তিনি ফিরছেন না ‘মিঠাই'(Mithai)-তে যতদিন অবধি জি বাংলা(Zee Bangla) না চায়। তাকে জিজ্ঞেস করা হয় তিনি ‘ মিঠাই'(Mithai)-কে মিস(miss) করেন কিনা। তিনি জানান অবশ্যই মিস(miss)করেন মিঠাই(Mithai)-কে। তবে ‘পিলু'(Pilu)-তে ও দারুণ মজা করেই অভিনয় করছেন। তবে ‘মিঠাই'(Mithai)-তে আবার ফিরতে পারলে খুশি তো হবেনই।

Leave a Comment