Gauri Elo:  গৌরীর পড়াশুনো নিয়ে বিদ্রুপ ঈশানের!

সিনে বাংলা ডেস্ক:‘গৌরী এলো'(Gauri Elo) ধারাবাহিকটি বর্তমান জনপ্রিয় ধারাবাহিক। বেশ কয়েকদিন দিনের মধ্যেই ধারাবাহিকটি দর্শকের মন জয় করে নিয়েছেন। ধারাবাহিকের গল্পের পাশাপাশি ঈশান(Ishan) ও গৌরী(Gauri)-র কেমিস্ট্রি(chemistry)-কে দারুণ পছন্দ করেছেন।

দর্শকেরা তাদের এই প্রিয় জুটির সম্পর্কে আরো কিছু কথা জানতে চান । তাঁরা কখন কি করছে? কোথায় যাচ্ছে সবই জানতে চান দর্শকেরা। এবং তাঁরা ঈশান (Ishan)ও গৌরী(Gauri)-কে একসাথে দেখতে চান। এবার তাদেরকে একসাথে দেখা গেলো। বিশ্বরূপ বন্দোপাধ্যায় (Biswarup Bandhopadyay) ঈশানে(ঈশান)- এর চরিত্রে ও মোহনা মাইতি(Mohona Maiti) গৌরী(Gauri)-র চরিত্রে অভিনয় করছেন ।  কি বললেন তাঁরা নিজেদের ব্যাপারে জেনে নি।

মোহনা মাইতি(Mohona Maiti) ‘ড্যান্স বাংলা ড্যান্স ২০২১'(Dance Bangla Dance)-এ অংশগ্রহণ করেছিলেন। এরপরই তিনি এই ধারাবাহিকে অভিনয় করবার সুযোগ পান। তাঁর বয়স খুবই কম। তিনি এখনো পড়াশুনো করেন। তাকে জিজ্ঞেস করা হয় এই ব্যস্ততার মধ্যেও পড়াশুনোর সময় পান কিনা? সেটির উত্তরে অভিনেতা বিশ্বরূপ(Biswarup) মজা করে বলেন ও বাড়ি গিয়ে বইয়ের পাতা ওল্টায় এখন কতটুকু পড়েন সেটা তিনি জানেন না। তারপর মোহনা জানায় তিনি পড়েন মাঝে মাঝে ক্লান্ত হয়ে যান তখনই পাতা ওল্টাতে থাকে ও টিউশন স্যার(tuition sir)- এর কাছ থেকে নোটস নেন।

Leave a Comment