Iti memories: এই শীতে নতুন প্রেমের গল্প নিয়ে আসছে মল্লার ও আহেরি!

মুক্তি পেল ‘ইতি মেমোরিজ'(Iti memories)-এর ট্রেইলার



সিনে বাংলা ডেস্ক: কিছুদিন আগেই জানা হয়েছিল ক্লিক(Klikk)- এর নতুন সিরিজ (series)- এর কথা। সিরিজ (series)-টির নাম ‘ইতি মেমোরিস'(ইতি memories)। অবশেষে সেই সিরিজ(series)-টির ট্রেইলার(trailer) প্রকাশিত হয়ে গিয়েছে। কী সিরিজ (series)-টির আসল গল্প? কারা কারাই বা থাকছেন ছবিতে চলুন জেনে নি।

Some glimpses  of the series
চিত্র: সিরিজটির কিছু দৃশ্য

সিরিজ (series)-টির মূল কাহিনী কী?



গল্পটি হল আহেরি(Aheri) ও মল্লার(Mallar)- এর। ট্রেইলার(trailer)- এ দেখা যাচ্ছে আহেরি(Aheri) নিয়মিত ব্লগ(vlog) বানাতে ভালোবাসে ও তার মাধ্যমে মল্লার(Mallar)-কে কলকাতা(Kolkata)-র সাথে পরিচয় করিয়ে দেয় । প্রেমিকার জন্য মল্লার(Mallar) চলে আসে বিদেশ থেকে। কিন্তু হঠাৎই মৃত্যু হয়ে যায় আহেরি(Aheri)-র। তাদের বাগদান হয়ে গিয়েছে। মল্লার(Mallar)-এর এই ট্রিপ(trip)- এ আহেরি(Aheri) গাইড(guide) হতে চেয়েছিলেন কিন্তু সেটি আর হয়ে ওঠেনি।

মুখ্য চরিত্রে কারা অভিনয় করছেন?



এরপর মল্লার(Mallar) আহেরি(Aheri)-র মতো করে জীবনযাপন করতে শুরু করেন। এই শহরের নানা ওঠা পড়ার সাথে যুক্ত থাকেন তিনি। সিরিজ(series)-টির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সৌম্য মুখার্জী(Soumya Mukherjee)ও তানিকা বসু(Tanika Basu)। এছাড়াও ছবিতে রয়েছেন অভিজিৎ দত্ত(Abhijit Dutta), সুদীপা বসু(Sudipa Basu), দেবপ্রসাদ হালদার(Dev Prasad Halder), দীপক হালদার(Deepak Halder), শাব্বির বেইগ(Shabbir Beig), মিঠুন দেবনাথ(Mithun Debanath) , পুষ্পিতা মুখার্জী(Puspita Mukherjee), রাহুল সেনগুপ্ত (Rahul Sengupta), অয়ন্তিকা নাথ (Ayantika Nath), কৌশিক শীল(Kaushik Sheal)। সিরিজ (series)-টি পরিচালনা করেছেন সমদর্শী দত্ত(Samadarshi Dutta)। প্রযোজনা করেছেন ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস'(Films & Frames)। সিরিজ(series)-টির ক্রিয়েটিভ ডিরেক্টর(creative director) হলেন প্রসেনজিৎ বিশ্বাস (Prasenjit biswas) আর স্ক্রিপ্ট রাইটার(script writer) হলেন অরিত্র সেনগুপ্ত (Aritra Sengupta)

Casts of the series
চিত্র: সিরিজটির কলাকুশীরা

Leave a Comment