Janavi kapoor:অভিনয় জীবনের প্রথমে তাকে অনেক চাপ সহ্য করতে হয়,অকপট জাহ্নবী কাপুর।

সিনে বাংলা ওয়েব ডেস্ক:এই মুহুর্তে বলিউডে(bollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর(janabi kapoor)।ইতিমধ্যেই তার অভিনয় গুণ দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে।তিনি অভিনেত্রী শ্রীদেবী(sridevi) ও বনি কাপুরের(bani kapoor) সুযোগ্য কন্যা জাহ্নবী কাপুর। মা এবং দুজনেই বিখ্যাত হওয়ার কারনে অভিনয় জীবনে তাকে নাকি অনেক মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে হয়।টক শো তে এসে এমনই অকপট স্বীকারোক্তি জাহ্নবী কাপুরের ।

চিত্র : জাহ্নবী কাপুর

টেলিভিশনের(Telivision) এক টক শো (talk show)তে এসে অভিনেত্রী জানান পেশার শুরুর দিকে অনেক মানসিক চাপ সহ্য করতে হয় অভিনেত্রীকে । তিনি বলেন সেটে তার সঙ্গে এমন ব্যবহার করত সবাই যেন “আমি মুখে সোনার চামচ নিয়ে জন্মেছি যা পাচ্ছি আমার সামর্থ্যের জন্যে নয়,তার চেয়ে আমি অনেক বেশি পাচ্ছি , সে ছবিটা ধড়ক(dharak) হোক কিংবা গুঞ্জন সাক্সসেনা ।”(Gunjan Saksena)

চিত্র: জাহ্নবী কাপুর ও শ্রীদেবী ও বনি কাপুর ।

অভিনেত্রী জানান তার “খারাপ লাগতো মা বাবার জন্যে ।শুটিং সেরে বাড়ি ফেরার পর মা এবং বাবা উৎসাহ দিতেন ,তারা জানতেন আমি কাজটা করতে কতটা ভালোবাসি এবং অভিনয় করার জন্যে কতটা খাটতে পারি!’। তার মা বিখ্যাত অভিনেত্রী শ্রীদেবী কাপুর এবং তার বাবাও নামকরা একজন ব্যক্তিত্ব। তার মা এবং বাবা দুজনেই বিখ্যাত হওয়ার কারণে তাকে পেশাদার জীবনের এমন চাপ সহ্য করতে হয়ছে । টক শোতে এসে অকপট জাহ্নবী কাপুরের।

চিত্র : জাহ্নবী কাপুর

Leave a Comment