Musical video:জিৎ ,ইমন, সোমলতার সঙ্গে আসছে এক অভিনব মিউজিক ভিডিও !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: খুব শীঘ্রই সামনে আসতে চলেছে আট জন শিল্পীকে নিয়ে করা এক মিনিটের একটি মিউজকিক্যাল ভিডিও(Musical video)। এই মিউজিকাল ভিডিওতে দেখা যাবে জিৎ গাঙ্গুলি ,(jeet ganguly),লোপামুদ্রা মিত্র(lopamudra mitra),সোমলতা আচার্য (somlata Acharjya)ইমন চক্রবর্তীর (iman Chakraborty)মত তারকা শিল্পীদের ,এছাড়াও এই ভিডিওতে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্ত(swastika dutta),এবং ফালুক রশিদ রায়।(faluk Rashid roy)

চিত্র: ইমন ও স্বস্তিকা

এই আট জন শিল্পীর আলাদা ভাবে করা এক মিনিটের রিল ভিডিও (reel video) ইনস্টাগ্রামের(Instagram) মাধ্যমে তুলে ধরা হবে দর্শকদের সামনে ।এই মিউজিকাল ভিডিওটি(Musical video) পরিচালনার দায়িত্বে আছে ড্যান্স কোরিওগ্রাফার(choreographer) বাবা যাদব (baba yadav)। এই ভিডিও প্রসঙ্গে মিউজিক ডিরেক্টর জিৎ গাঙ্গুলী বলেন সম্পূর্ন নতুন রূপে এবার এক ভিডিও আসতে চলেছে দর্শকদের সামনে ,ইনস্টাগ্রামের রিলের মাধ্যমে সেই ভিডিও দর্শকদের সামনে তুলে ধরা হবে ।তিনি বলেন যেহেতু এখন স্যোসাল প্লাটফর্মের যুগ তাই সে কথা মাথায় রেখে এমন এক অভিনব ভিডিও বানানোর উদ্যোগ নেওয়া হয়ছে ,বাবা যাদবের পরিচালনায় তাকে এই ভিডিওতে সম্পূর্ণ নতুন রূপে দেখা যাবে, তার সঙ্গে এই ভিডিওতে অভিনয় করবেন জন,ফালুক রশিদ রায় ।

চিত্র : জিৎ ও রোশিকা

এই মিউজিক ভিডিও নিয়ে প্রত্যেক শিল্পীর মধ্যে উত্তেজনা স্পস্ট ।গায়িকা ইমন চক্রবর্তী (imam Chakraborty)বলেছেন বাবা যাদব অত্যন্ত পরিশ্রম করে তাদের দিয়ে এই মিউজিক ভিডিওটি(Music video) বানিয়েছেন। সেই কারনে এই ভিডিওটি নিয়ে স্বভাবতই আশা প্রকাশ করেছেন তারা ।গায়িকা সোমলতা আচার্যের ভিডিওর সাথে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে ।এখন দেখা যাক এই মিউজিক ভিডিও নিয়ে দর্শকদের কিরূপ প্রতিক্রিয়া হয়।

চিত্র: বাবা যাদব ও লোপামুদ্রা

Leave a Comment