John -Srijla: এবার জুটি বাঁধছেন জন ও সৃজলা !


সিনে বাংলা ডেস্ক: ‘মন ফাগুন'(Mon Phagun) শেষ হয়েছে অনেকদিন হয়ে গিয়েছে। কিন্তু তবুও দেখা মেলে নি ঋষি-পিহু(Rishi -Pihu)-কে। যদিও একটি অ্যাড(add)- এর ভিডিও(video)-তে দেখা গিয়েছে। কিন্তু তাদের ভক্তরা দেখতে চান নতুনরূপে।

সুত্র মতে জানা গিয়েছে এবার পিহু(Pihu) অর্থাৎ সৃজলা গুহ(Srijla Guha) জুটি বাঁধতে চলেছেন জন ভট্টাচার্য্য(John Bhattacharyya)- এর সাথে। তবে কি কোনো নতুন ধারাবাহিক আসতে চলেছে? তাদের এই জুটিকে এক মিউজিক্যাল ভিডিও(musical video)-তে দেখা যাবে। ভিডিও(video)-টি হলো পুজোর ভিডিও। এসভিএফ(SVF)&এর মিউজিক্যাল ভিডিও(musical video)-তে দেখা যাবে তাদের। ইতিমধ্যেই জন ভট্টাচার্য্য(John Bhattacharyya)- এর ‘আলোর ঠিকানা'(Alor Thikana) ধারাবাহিকটি শুরু হয়েছে সান বাংলা(Sun Bangla)-য়।

সৃজলা(Srijla) ও জন(John) দুজনেই দারুণ নাচ করেন। তাই এদেরকে নিয়ে নতুনভাবে উপস্থাপন করছে এসভিএফ(SVF)। জন ভট্টাচার্য্য(John Bhattacharyya)-কে ‘মিঠাই'(Mithai) ধারাবাহিকে দেখা গিয়েছিল। যেখানে খল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ওমি আগরওয়াল(Omi Agarwal)- এর চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সৃজলা(Srijla) ও শন(Sean)- এর জুটিকে দর্শকেরা খুব পছন্দ করেছিলেন। এবার জন(John) ও সৃজলা(Srijla)-র জুটিকে দর্শকেরা কতটুকু ভালোবাসা দেন সেটাই দেখার পালা।

Leave a Comment