jojo: নিজের মন ভাঙ্গা নিয়ে কি বললেন জোজো !

CineBangla Desk:বেশ কিছুদিন যাবৎ জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে জনপ্রিয় সঙ্গীতের রিয়েলিটি শো সা রে গা মা পা (Sa Re Ga Ma Pa)। এই মঞ্চেই সম্প্রতি একটি পর্বে প্রতিযোগির সঙ্গে গান গেয়ে কুরুচিকর মন্তব্যের শিকার হলেন জোজো মুখার্জি (Jojo Mukharjee) ।

এবারের সারেগামাপা (Sa Re Ga Ma Pa) – য় আনা হয়েছে প্রচুর চমক। বিচারকের আসনে রয়েছেন শ্রীকান্ত আচার্য (Srikanta Acharya) , শান্তনু মৈত্র (Shantanu Moitra), রিচা শর্মা (Richa Sharma) এছাড়াও মহাগুরর আসনে রয়েছেন পন্ডিত অজয় চক্রবর্তী (Ajay Chakraborty) । সঞ্চালকের ভূমিকায় অভিনেতা আবির চট্টোপাধ্যায় । মেন্টারের আসনে গতবারের মতো রাঘব (Raghav) ইমন (Iman) মনোময় (Monomoy) তো আছেই এছাড়াও এবার তাদের সাথে যুক্ত হয়েছেন আরও দুজন জোজো (Jojo) এবং রথীজিৎ (Rathijit) ।

সম্প্রতি সারেগামাপার একটি পর্বে এক প্রতিযোগি গান গাইতে ওঠেন তার সাথেই গান গাইতে ওঠেন মেন্টার জোজো (Jojo) ।সেই গান গাওয়া নিয়েই ট্রোলের শিকার তিনি। স্যোশাল মিডিয়ায় মিডিয়ায় একের পর এক কুরুচিকর মন্তব্য। কেউ লিখেছেন, “সারেগামাপার মঞ্চে গুরু নিজেই বেসুরো!” আবার কেউ লিখেছেন, “আগে জোজোকে সুরে গাইতে বলুন”।

একাধিক কটাক্ষের পর জোজো (Jojo) নিজেই প্রতিবাদ করে জবাবে স্যোশাল মিডিয়ায় লেখেন, “সারেগামাপার মঞ্চে আমার গান নিয়ে যারা কুরুচিকর মন্তব্য করছেন তাদের বলি আমার সত্যিই এসব কথায় মন ভাঙে না বরং নিজের কাজকে আঁকড়ে ধরে আরও এগিয়ে যাওয়ার সাহস পায়। খুব ভালো থাকবেন আপনারা। ভগবান আপনাদের মঙ্গল করুন।” এমন জবাবে বাহবা দেন তার অনুরাগীরাও।

Leave a Comment