Jojo: লাইভে এসে এ কি বললেন জোজো!

সিনে বাংলা ডেস্ক: জোজো (Jojo) টলিউড(Tollywood)- এর এক বিখ্যাত গায়িকা। অনেক সুন্দর সুন্দর গান উপহার দিয়েছেন তিনি। তাঁর বাবা মৃণাল মুখার্জী(Mrinal Mukherjee) ও মা শিবানী মুখার্জী(Shibani Mukherjee)। তাঁর বাবার একজন বিখ্যাত অভিনেতা ও মা একজন গায়ক। তিনি ছোটবেলা থেকেই গান শিখেছেন। এরপর আস্তে আস্তে তাঁর টলিউড(Tollywood)- এর যাত্রা শুরু হয়।

তাঁর একটি ছেলে ও মেয়ে রয়েছে। তিনি সম্প্রীতি লাইভ(live)- এ এসে তিনি একটি খবর সকলের সাথে শেয়ার (share) করেছেন। যেখানে তিনি জানালেন যে তাঁর ছেলে আদি(Adi)-র হঠাৎই খুব শরীর খারাপ হয়। অনেক জ্বর হয়েছিল তাঁর ছেলের। তিনি কাজ থেকে ফিরে এসে সেটি দেখতে পান ও রুবি(Rubi) হাসপাতালে নিয়ে যান ছেলেকে। তাঁর ভক্তরা অনেক মেসেজ (message) করেছেন তাকে, তাঁর ছেলের ব্যাপারে জানার জন্য। কিন্তু তিনি উত্তর দিতে পারেন নি। তাই তিনি এই লাইভ(live)-টি করেছেন ও তাদেরকে জানালেন যে আদি এখন ভালো আছে ।

তিনি আরো জানালেন এই সময় সকলেরই সর্দি কাশি হচ্ছে। বিশেষ করে বাচ্চাদের তাই বাচ্চাদেরকে সাবধানে রাখতে বলেছেন তিনি। আমরা সকলেই কোভিড(covid)- এর কঠিন পরিস্থিতি পার করে এসেছি। এখনো অনেকে আক্রান্ত হচ্ছে। তাই সকলকেই এখন আরো বেশি সাবধান হতে হবে সকলকে।

Leave a Comment