প্রথমবার মাতৃত্বের স্বাদ লাভ করলেন অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal)!

সিনেবাংলা ডেস্ক :

কাজল আগরওয়াল (Kajal Aggarwal)ভারতীয় সিনেমা জগতে একটি বিখ্যাত মুখ। একের অধীক ভাষার সিনেমায় অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রী কে। তামিল ও তেলেগু সিনেমার সাথে সাথে কিছু হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। কর্মজীবনে অধীক সাফল্য লাভের পর অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে আলোর ঝলক দেখা গেল।

জানা গেছে, ১৯ শে এপ্রিল মঙ্গলবার প্রথমবার মাতৃত্বের স্বাদ লাভ করেন অভিনেত্রী। পুত্র সন্তানের জননী হয়েছেন কাজল(Kajal) ।কিছুদিন আগেই জানুয়ারি মাসে অভিনেত্রীর স্বামী গৌতম (Gautam)অফিসিয়ালি তাঁদের পরিবারের ছোট্ট সদস্যের আগমনের খবর জানান সকলকে । তারপরে কাজল( Kajal) কে ও দেখা গেছে বেবি বাম্প(Baby bump) এর ছবি তাঁর ভক্তদের সাথে শেয়ার করতে। হাজার শুভ কামনা ও ভালোবাসার মধ্যেও কাজল কে তাঁর ওজন বেড়ে যাওয়ার কারণে হতে হয়েছিল ট্রোলের (Troll)স্বীকার। যদিও অভিনেত্রী এর বিরুদ্ধে মুখ খুলেছিলেন এবং যোগ্য জবাব দিয়েছিলেন সেই ট্রোলের(Troll) বিরুদ্ধে ।

অবশেষে সমস্ত বাঁধা পেরিয়ে ১৯শে এপ্রিল কাজল(Kajal) পুত্র জন্ম নিল। অভিনেত্রী ও তাঁর স্বামী যদিও এখনও এই সুখবর অফিসিয়ালি প্রচার করেনি । তবে অভিনেত্রীর বোন নিশা আগরওয়াল(Nisha Aggarwal) এই সুখবর সবার আগে সকলের সামনে আনেন। কাজলের (Kajal)জীবনে এই আনন্দের দিনে এই সুখবর শুনে তাঁর ভক্তরা খুবই খুশী।

Leave a Comment