Khorkuto: ‘খড়কুটো’র শেষদিনের শুটিংয়ে কি কি হয়েছিল!:

চিত্র: খড়কুটো

সিনেবাংলা ওয়েব ডেস্ক: সম্প্রতি শেষ হলো স্টার জলসা(star jalsa) চ‍্যানেলের এক জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো'(khorkuto)। এই সিরিয়ালে একটি লিপে(leap) এর পর শেষ মুহূর্তে ফিরে আসে গুনগুন(gungun)। সিরিয়ালে সায়ন্ত(sayanta) রয়েছেন যিনি একটি ভিডিও(video) পোষ্ট করে জানিয়েছেন কেমন লাগছে চরিত্রদের লিপ পরবর্তী কালে‌।

চিত্র: খড়কুটো কাস্ট শেষ দৃশ্যে

সেটে সকলে বেশ মজা করছেন পরস্পরের বয়স্ক লুক(looks) দেখে। সাজি-কে একটু বেশি বয়স্ক লাগছে চশমা পড়ে। অথছ তার হাজব্যান্ড রূপী সায়ন্তকে বিশেষ বয়স্ক লাগছে না বলে বাকিরা দাবি করছেন। সাজির দিদিকে অবশ্য খুব বেশি মেকআপ দেওয়া হয়নি।সায়ন্ত বলেন একজন দর্শকের দৃষ্টিতে এমন পারিবারিক সিরিয়াল (serial) অনেকদিন বাদে হয়েছিল। প্রথম এপিসোড থেকে যারা দেখেছেন তারা সকলেই এ সিরিয়াল বহুদিন মনে রাখবেন। ‘খড়কুটো’ লোগো দেওয়া একটি কেক তৃণা (Trina) ওরফে গুনগুন (gungun) কাটলেন। সবাই পেলো সে কেকের টুকরো। তৃণা সকলকে কেক খাওয়ালেন নিজের হাতে।

চিত্র: সায়ন্ত মোদক

অবশেষে শুটিং শেষ হলো। সকলেই আপ্লুত। অজস্র ছবি নেওয়া হলো। পটকা, চিনি, সাজি, সায়ন্ত, সৌজন্য, গুনগুন, সৌজন্যর দাদা সকলেই মনে দুঃখ নিয়েও হাসিমুখে পোজ দিনেল। এভাবেই শেষহলো ‘খড়কুটো’ ।

Leave a Comment