Siddharth-Kiara: সিদ্ধার্থের জন‍্য নিজের কেরিয়ার জলাঞ্জলি দিতে নারাজ কিয়ারা!

শেষ মুহূর্তে বিয়ের থেকে সড়ে দাঁড়ালেন কিয়ারা(Kiara)

Kiara Advani and Siddharth Malhotra
চিত্র: কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা

সিনে বাংলা ডেস্ক: এখন বিয়ের মরশুম চলছে। এই মরশুমে শুধু সাধারণ মানুষেরই নয় তারকাদেরও বিয়ে হচ্ছে। শোনা যাচ্ছে বলিউড(Bollywood) তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা(Siddharth Malhotra) ও কিয়ারা আডবাণী(Kiara Advani) বিয়ে বাঁধনে বাঁধতে চলেছেন। কিন্তু এখন শোনা যাচ্ছে যে কিয়ারা(Kiara) নিজের মত পাল্টেছেন।

Siddharth and Kiara
চিত্র: সিদ্ধার্থ ও কিয়ারা

কী কারণে বিয়ে না করার সিদ্ধান্ত কিয়ারা(Kiara)-র?

তাদের এই প্রেম নিয়ে অনেকদিন ধরেই নানারকম জল্পনা চলছে। দর্শকেরা সকলেই তাদেরকে একসাথে দেখতে চান। তাঁরা যেনো খুব তাড়াতাড়ি বিয়ের বাঁধনে বাঁধেন তা সকলেই চান। শোনা গিয়েছিল আগামী বছর চণ্ডীগড়(Chandigarh)- এ বিয়ে করবেন তাঁরা। তবে এখন শোনা যাচ্ছে যে কিয়ারা(Kiara) এখন বিয়ে করতে চাইছেন না। তিনি এখন নিজের ক্যারিয়ার(career) নিয়ে ব্যস্ত খুব। বিয়ের পর অনেকেরই ক্যারিয়ার(career)- এ বাঁধা পড়ে তাই হয়তো অভিনেত্রীর এই ভাবনা। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে ভিকি কৌশল(Vicky Kaushal)-এর সাথে বিয়ের পর থেকে অনেক ব্র্যান্ড(brand) হাতছাড়া হয়েছে ক্যাটরিনা(Katrina)-র। বিয়ের পর তাঁর ‘ফোন ভূত'(Phone Bhoot) ছবিটি মুক্তি পেয়েছিল কিন্তু সেটি সাফল্য হয়নি। তাই অভিনেত্রীর এই সিদ্ধান্ত।

Siddharth and Kiara
চিত্র: সিদ্ধার্থ ও কিয়ারা

আসলেই কী বিয়ে করছেন না কিয়ারা(Kiara)?

কিয়ারা(Kiara) তাঁর ক্যারিয়ার(career)- এর শীর্ষে রয়েছে। বিয়ের পর আমাদের মত দেশের ক্যারিয়ার(career)-এ অনেকটাই প্রভাব পড়ে। তাই নিজের ক্যারিয়ার(career) শেষ করতে চান না কিয়ারা(Kiara)। আপাতত সিদ্ধার্থ(Siddharth) ও কিয়ারা(Kiara) বিয়ের কথা ভাবছেন না। অন্যদিকে বিয়ের পর করিনা কাপুর খান(Kareena Kapoor Khan), দীপিকা পাডুকোন(Deepika Padukone), আলিয়া ভাট(Alia Bhat) চুটিয়ে কাজ করেই চলেছেন। তবে তাদের বিয়ে আদৌও হচ্ছে কিনা সেটিই এখন দেখার বিষয়।

Siddharth and Kiara
চিত্র: সিদ্ধার্থ ও কিয়ারা

Leave a Comment