Kiran Dutta: এবার ক্ষোভ প্রকাশ করলেন বং গায়! (Bong guy)

সিনেবাংলা ডেস্ক:বং গাই (The Bong Guy) নামটা বাঙালির ঘরে ঘরে এখন শোনা যায়। হ্যাঁ আপনারা ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলবো কিরণ দত্ত(Kiran Dutta), যাকে আমরা বং গাই রূপে চিনি। ছেলেটি একটি মধ্যবিত্ত পরিবার থেকে বিলং করে।ছোটবেলা থেকেই ছেলেটি খুব মেধাবী ছিলো কিন্তু তার লাইফের সে কোন একটা সাবজেক্টে ফেল করে প্রথমবারের জন্য স্কুলে। কিন্তু সে হার মানেনি, এখন তাকে সবাই চেনে বাংলারর একজন বেস্ট কনটেন্ট ক্রিয়েটর রূপে।

এক টক শো-এ তিনি জানিয়েছেন অনেক মেয়ের মন ভেঙেছেন তিনি।নিজের লাইফে নিজেই ভিলেন।কিন্তু তার প্রেম জীবন নিয়ে বেশি কিছু মুখ খোলেননি তিনি।তিনি চান না যে ওনার জন্য অন্য কাউকে যাতে আক্রমণ করা না হয়। এবং এটি নিয়েই নিউজ কনটেন্ট লেখে এক সংবাদমাধ্যম। সেই কনটেন্টের ক্ষোভ উগরে দেয় কিরণ দত্ত।

তিনি বলেন,কিরণ দত্ত একটা ওয়েব সিরিজ করেছিলেন টাইমস আপ (Times up)নামে।সেই বিষয় নিয়ে এখনো কিছু লেখা হয়নি কোন পোর্টাল বা নিউজ চ্যালেনে ,কিন্তু এছাড়াও অন্য হাবিজাবি অনেক জিনিস নিয়ে নিউজ হয়।কিন্তু তার এই ওয়েব সিরিজ নিয়ে কোনো খবর হয়নি।সেই নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন বং গাই।

যাকে নিয়ে এত মাতামাতি তার একটি ওয়েব সিরিজ নিয়ে কেন লেখালেখি হলো না?তিনি তার পোষ্টের নিচে ক্ষোভ প্রকাশ করলেন।আমরা জানি বং গাই কত ভালো বাঙালি কন্টেন ক্রিয়েটর।এত বছর ধরে যে সবাইকে হাশিয়ে যাচ্ছে আরো হাসিয়ে যাবে।এরকম আরো খবর জানতে হলে চোখ রাখুন সিনে বাংলার পর্দায়, দেখতে থাকুন পড়তে থাকুন।

Leave a Comment