Kaushambi Chakrabarty: জেনে নিন নন্দার জীবনের সমস্ত গোপন তথ্য!

সিনে বাংলা ডেস্ক: বাংলার অন্যতম সেরা ধারাবাহিক ‘মিঠাই'(Mithai)। ধারাবাহিকটি যেমন সকলের মন জয় করেছে ঠিক তেমনি ধারাবাহিকের কলাকুশলীরাও সকলের মন জয় করতে সক্ষম হয়েছে। ঠিক তেমনি একটি চরিত্র হলো নন্দা(Nanda)-র চরিত্র। যেই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী(Kaushmabi Chakrabarty)।

‘মিঠাই'(Mithai) ধারাবাহিকের আগে তিনি বেশ কয়েকটি ধারাবাহিক অভিনয় করছেন। চলুন জেনে নেওয়া যাক তাঁর জীবনের কিছু অজানা কথা। অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী(Kaushmabi Chakrabarty)-র জন্ম হয় ১৯৯১ সালের ১৫ জুলাই। তাঁর বাড়ি পশ্চিমবঙ্গের হাওড়া(Hawra)-তে । শিবপুর ভবানী বালিকা বিদ্যালয়(Shibpur Bhabani Valika Vidyalaya) থেকে পড়াশুনো করেছেন। তাঁর বাবার নাম কৌস্তভ চক্রবর্তী(Kaustav Chakrabarty) ও মায়ের নাম সুমিতা চক্রবর্তী(Sumita Chakrabarty)। তাঁর পছন্দের নায়ক হলো আবির চ্যাটার্জী(Abir Chaterjee)।

‘মিঠাই'(Mithai) ধারাবাহিক ছাড়াও ‘মহাপিঠ তারাপীঠ'(Mahapith Tarapith), ‘মুখোশের আড়ালে'(Mukhosher Arale), ‘রাধা'(Radha), ‘দ্বীরাগমন'(Dwiragaman)-এর আগে মতো অনেকে ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে। তাঁর অভিনয়ে মুগ্ধ বাংলার সকল দর্শক। তিনি অভিনয়ের পাশাপাশি নাচ করতে এবং আঁকতে ভালোবাসেন।

Leave a Comment