Saptarishi moulik:জেনে নিন এক্কাদোক্কার পোখরাজ অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি মৌলিকের জীবনকাহিনী!

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের (Tollywood)অন্যতম জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক(saparshi moulik) ।তিনি ধারাবাহিকের সঙ্গে সঙ্গে বড় পর্দাতে চুটিয়ে অভিনয় করছেন। সম্প্রতি তিনি অভিনয় করেছেন পরিচালক রাজ চক্রবর্তীর(raj chakroborty) ধর্মযুদ্ধ(dharmajuddha) ছবিতে এবং তিনি নান্দীকার (nandikar)থিয়েটার গ্রুপের সঙ্গেও যুক্ত।

চিত্র : সপ্তর্ষি মৌলিক ও সোহিনী সেনগুপ্ত

অভিনেতা সপ্তর্ষি মৌলিক(saptarishi moulik) পর্দার বাইরে জুটি বেঁধেছেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্তের(sohini sengupta) সঙ্গে, যদিও তার সঙ্গে বয়সের ব্যবধান ১৪ বছরের তবে বয়স যে তাদের প্রেমের সম্পর্কে কোনোরকম বাধা হয়ে দাঁড়ায়নি তা কিন্তু তাদের সুখী দাম্পত্য জীবনই তার প্রমাণ ।অভিনেতা সপ্তর্ষি মৌলিকের (saptarishi moulik)ডাক নাম তাতাই,উত্তরপাড়াতে(uttarpara) তিনি জন্মগ্রহন করেন ।বর্তমানে তিনি সল্টলেকের বাসিন্দা ।

চিত্র : সপ্তর্ষি মৌলিক

বর্তমানে তার মাসিক আয় ৪০-৪৫হাজ(40-50) ।বছরে তার ইনকাম প্রায় ৮৫ (85lak)লক্ষ টাকা।তার শারীরিক ওজন ৬৮(68k)কেজি ।তার উচ্চতা ৫ফুট ১০ ইঞ্চি । বর্তমানে তিনি স্টার জলসা (star jalsha)ধারাবাহিক এক্কা দোক্কা(ekka dokka) তে তাকে দেখা যাচ্ছে অভিনয় করতে ।সেখানে তিনি অভিনয় করছেন পেখরাজের(pekharaj) চরিত্রে।

চিত্র : সপ্তর্ষি মৌলিক

Leave a Comment