Mithai: জানেন কি কতো দামী শাড়ি পড়েন মিঠাই! জানলে তো অবাক হবেন আপনিও

সিনে বাংলা ডেস্ক: এই মুহূর্তের বাংলার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) । তাঁর অভিনয় থেকে স্টাইলে মুগ্ধ বাংলার সকল দর্শক। ধারাবাহিকে শুটিং(shooting) তিনি যেই শাড়ি গুলো পরিধাণ করেন সেগুলো দারুণ বিখ্যাত হয়েছে। সকলেই সেই শাড়ি কিনছেন। সেই শাড়িগুলো ‘মিঠাই শাড়ি'(Mithai saree) নামেই পরিচিত। কিছুদিন আগেই তাকে এক অন্যরকম সাজে দেখা গিয়েছিল। যেটি দর্শকেরা দারুণ পছন্দ করেছেন। তিনি কালো শাড়ি পড়েছিলেন।

শাড়িটি হাফ শিফন(half shiffon) হাফ নেট(,half net)- এর ডিজাইনার শাড়ি(designer saree) ছিল। শাড়িটি পড়ে তাকে বেশ অন্যরকম লাগছিল। এই লুক(look)- এরর অনেক ভিডিও(video) ও ছবি পোষ্ট(post) করেছেন অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া(social media)-য়। তবে জানেন কি শাড়িটির দাম কত? কোন ডিজাইনার(designer)- এর বানানো শাড়ি এটি? চলুন জেনে নেওয়া যাক।

শাড়িটি সৌমিতৃষা(Soumitrisha)-র এক বন্ধু রুদ্র সাহা(RudraSaha)-র কালেকশন(collection)- এর শাড়ি। শাড়ির বর্ডার(border) ও আঁচলে সিকুইন ওয়ার্ক(sequence work) করা ছিল। যাতে শাড়িটি বেশ চকচকে দেখাচ্ছিল। এর পাশাপাশি অভিনেত্রী কোমরে একটি কালো বেল্ট(belt) পড়েছিলেন। শাড়ির পাশাপাশি নজর কেড়েছিল সৌমিতৃষা(Soumitrisha)-র এই লুক(look)- এর ব্লাউজ(blouse)-ও। শাড়ির ব্লাউজ(blouse)-টি ছিল নেটের বেলুন স্লিভস(balloon sleeves)। যেটি শাড়িটিকে আরো গর্জিয়াস(gorgeous) করে তুলেছিল।এই ডিজাইনার(designer) শাড়িটির দাম ১৭,৫০০ টাকা। পুজোতে এই শাড়ি কিনতে চাইলে অবশ্যই কিনতে পারেন এই বিখ্যাত ডিজাইনার(designer) থেকে।

Leave a Comment