Soumitrisha Kundu: বাবার থেকে নতুন ফোন উপহার পেলেন মিঠাই! জানেন কি দাম কত তার

সিনে বাংলা ডেস্ক: ‘মিঠাই'(Mithai) সকলের প্রিয় ধারাবাহিক। মিঠাই(Mithai)-কে শুধু দর্শকেরাই নয় তাঁর মা বাবাও খুব ভালোবাসেন । মিঠাই(Mithai)-কে পুজোতে দারুণ উপহার দিলেন তাঁর বাবা। কি সেই উপহার চলুন জেনে নি।

মিঠাই(Mithai)- কে তাঁর বাবা উপহার দিলেন নতুন আইফোন(iphone) । যার দাম ১ লক্ষ ৪০ হাজার টাকা । বাবার কাছ থেকে এই স্পেশ্যাল(special) উপহার পেয়ে খুবই আনন্দিত সৌমিতৃষা(Soumitrisha)।
কিছুদিন আগেই ‘মিঠাই’(Mithai)-এর টিআরপি(TRP) অনেকটাই কমে গিয়েছে। আর সেজন্যই মন খারাপ মিঠাই(Mithai) অনুরাগীদের। অবশ্য মিঠাই(Mithai) অর্থাৎ সৌমিতৃষা(Soumitrisha) আগেও বলেছেন তিনি এগুলো নিয়ে কখনই মাথা ঘামান না। মিঠাই(Mithai) সম্প্রীতি তাঁর এই আনন্দের মূহুর্তের ভিডিও তাঁর ইনস্টাগ্রাম(Instagram)-এ শেয়ার(share) করেছেন। সেটি দেখার পরই তাঁর ভক্তরা খুব খুশি হয়েছেন এবং অভিনেত্রীর আরো সাফল্যের কামনা করেছেন।

সৌমিতৃষা(Soumitrisha) তাঁরবাবাকে ‘বাবাই’ বলে ডাকেন। আজ থেকেই ভারতে বিক্রি চালু হয়েছে অ্যাপেল(Apple)- এর নতুন আইফোন(iphone) আইফোন ১৪ (iPhone 14)এবং আইফোন ১৪ প্রো (iPhone 14 Pro max)-র । আর সাথে সাথেই অভিনেত্রীকে তাঁর বাবা উপহার দিলেন এই নতুন ফোনটি।এই ফোনটিটে রয়েছে পিল শেপড নচ ডিজ়াইন(peel shaped noch design) । অভিনেত্রীর ফোনের রঙটিও খুব সুন্দর। ফোনটির রঙ সিলভার(silver) । তাঁর এই নতুন ফোনটি তাঁর বাবাই আনবক্স(unbox) করেছেন। সেই আনবক্সিং(unbox)- এর ভিডিও(video)-ই শেয়ার(share) করেছেন অভিনেত্রী । এবং ক্যাপশন(caption)- এ লিখেছেন ‘লাভ ইউ বাবাই(I Love You Babai)!’

Leave a Comment