জেনে নিন টেলি তারকাদের আসল বয়স।

চিত্র: শোলাঙ্কি, সৌমিতৃষা ও মানালি

সিনে বাংলা ডেস্ক: বাংলা টেলিভিশন (Bengali Television) দিনের পর দিন দর্শকদের মনোরঞ্জন (Entertainment) করে চলেছে। আর আমরা আপনাদের কাছে নিয়ে চলে এসেছি এমনই একঝাঁক টেলি তারকার আসল বয়স। যাদের আমরা নিত্যদিন দেখতে পাই টিভির পর্দায়।

চিত্র: সৌমিতৃষা কুন্ডু

প্রথমেই জেনে নেব জি বাংলার (Zee Bangla) এই সময়ের সবচেয়ে আকর্ষণীয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) এর প্রধান চরিত্র মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) আসল বয়স। মিঠাই চরিত্রে অভিনয়কারী সৌমিতৃষা’র বয়স এই মুহূর্তে ২১ (21) বছর। আশা করা যায় মিঠাই বাংলা টেলিভিশনে আরও জনপ্রিয় মুখ হয়ে উঠবে।

চিত্র: সৃজলা গুহ

চলুন এরপর জেনে নিই স্টার জলসায় (Star Jalsa) হওয়া সবার মন জয় করা ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun) এর প্রধান চরিত্র পিহুর (Pihu) বয়স। পিহু অর্থাৎ সৃজলা গুহ (Srijla Guha) তার অভিনয় দক্ষতার দ্বারা সবার কাছে প্রিয় হয়ে উঠেছে। জানা গেছে এই জনপ্রিয় অভিনেত্রী সৃজলার বয়স এই মুহূর্তে ২৭ (27) বছর।

চিত্র: অন্বেষা হাজরা

এরপর কথা বলব জি বাংলা’র (Zee Bangla) অপর একটি মন জয় করা ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Potha Jodi Na Shesh Hoy) নিয়ে। এই ধারাবাহিকের অভিনেত্রী ঊর্মি (Urmi) তার ছেলেমানুষি এবং মিষ্টি অভিনয় দিয়ে দর্শকের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে। ঊর্মি, যার আসল নাম অন্বেষা হাজরা (Anwesha Hazra)। জানা যায় তার বয়স এই সময়ে ২৫ (25) বছর।

চিত্র: খেয়ালী মন্ডল

এবার কথা বলব মাত্র কয়েক মাস আগে শুরু হওয়া ধারাবাহিক ‘আলতা ফড়িং’ (Alta Phoring) নিয়ে। যা স্টার জলসার (Star Jalsa) অন্যতম জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে। জিমন্যাস্টিক (Gymnastics) নিয়ে তৈরি এই সিরিয়ালের প্রধান চরিত্রে দেখা যায় খেয়ালী মন্ডল’ (Kheyali Mondal) কে। যে ফড়িং (Phoring) নামে পরিচিত। খেয়ালী’র এখন বয়স জানতে পারা গেছে মাত্র ১৯ (19) বছর।

চিত্র: অনামিকা রায়চৌধুরী

আসুন এবার জেনে নিই রুকমা রায় (Rukma Roy) অর্থাৎ আমাদের সবার পরিচিত অনামিকা রায়চৌধুরী’র (Anamika Raychowdhury) বয়স। জি বাংলায় (Zee Bangla) শুরু হওয়া ধারাবাহিক ‘লালকুঠি’ (Lalkuthi) তে প্রধান মহিলা চরিত্রে অভিনয় করতে দেখা যায় রুকমা’কে। রুকমা’র বয়স এই মুহূর্তে ২৬ (26) বছর।

চিত্র: শোলাঙ্কি

এবার কথা বলব বাংলা টেলিভিশন (Television) এবং সাথে সাথে বাংলা সিনেমা জগতের ও খুবই পরিচিত মুখ শোলাঙ্কির (Solanki) বয়স নিয়ে। এই মুহূর্তে শোলাঙ্কি স্টার জলসায় ‘গাঁটছড়া’ (Gatchhawra) ধারাবাহিকে অভিনয় করছেন। শোলাঙ্কি তার অভিনয় দিয়ে সকলের ভালবাসার খড়ি (Khori) হয়ে উঠেছে। তার এখন ২৭ (27) বছর বয়স বলে আমরা জানতে পারি।

চিত্র: অরুনিমা হালদার

স্টার জলসায় (Star Jalsa) অপর একটি ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ (Ay Tobe Sohochori) বেশ ভাল জায়গা করে নিয়েছে দর্শকের (Audience) মনে। এই ধারাবাহিকে অভিনীত বিভিন্ন চরিত্রের মধ্যে একটি হল বরফি। অরুনিমা হালদার (Arunima Halder) অর্থাৎ বরফি (Barfi) কে মানুষ অনেক বেশি ভালবাসা দিয়েছেন তার সুন্দর ও দুষ্টু মিষ্টি অভিনয়ের জন্য। সবার প্রিয় বরফির বর্তমানে বয়স মাত্র ২০ (20) বছর।

চিত্র: স্বস্তিকা ঘোষ

দীপা- সূর্যের (Deepa-Surjo) কথা এখন সমস্ত দর্শকের মুখে মুখে। ”অনুরাগের ছোঁয়া” (Anurager Chowa) ধারাবাহিক স্টার জলসায় (Star Jalsa) এই মুহূর্তে বেশ জনপ্রিয়। আজ এই ধারাবাহিকের প্রধান চরিত্র দীপা(Deepa) , যার আসল নাম স্বস্তিকা ঘোষ(Swastika Ghosh) তার বয়স জেনে নেব। দীপা’র বয়স বর্তমানে ২৪ (24) বছর। দীপা দর্শকের মনে দিন দিন আরও প্রিয় হয়ে উঠছে।

চিত্র: মানালি দে

সবশেষে জেনে নেব অতি পরিচিত মানালি দে (Manali Dey), যিনি এখন ফুলঝুড়ি (Fuljhuri) চরিত্রে অভিনয় করছেন ‘ধূলোকণা’ (Dhulokona) ধারাবাহিকে। তিনি ইতিমধ্যে বহু ধারাবাহিকে (Serial) অভিনয় করে মানুষের মন জয় করেছেন। সবার পছন্দের ফুলঝুড়ির বয়স (Age) জানা যায় ২৮ (28) বছর।

Leave a Comment