Dance Dance junior: দেব থেকে মনামী কে কত টাকা পারিশ্রমিক নেন?

দেব (Dev) থেকে রুক্মিণী (Rukmini) জেনে নিন ড্যান্স ড্যান্স জুনিয়র'(Dance Dance Junior)-এর সকলের পারিশ্রমিক

Rukmini Maitra, Monami Ghosh, Dev
চিত্র: রুক্মিণী মৈত্র, মনামী ঘোষ ও দেব



সিনে বাংলা ডেস্ক: ‘ড্যান্স ড্যান্স জুনিয়র'(Dance Dance Junior) স্টার জলসা(Star Jalsha)-র অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো(reality show)। যেখানে খুদে খুদে বাচ্চারা নিজেদের নাচের প্রতিভা দেখিয়ে থাকেন। শুধু তাদের নাচই নয় খুদে সদস্যরা শোটি সঞ্চালনাও করে। এছাড়াও শোটির অন্যতম আকর্ষণ হল শো(show)-টির বিচারক ও মেন্টরস(mentors)।

Rukmini, Monami, and Dev
চিত্র: রুক্মিণী, মনামী ও দেব

শো(show)-টির মূল আকর্ষণ হল বিচারক ও মেন্টর (mentor)-রা

এই শো(show)-টির বিচারকের আসনে রয়েছে দেব(Dev), রুক্মিণী(Rukmini) ও মনামী(Monami)। অন্যদিকে মেন্টর(mentor) হিসেবে রয়েছেন তৃণা সাহা(Trina Saha), অভিষেক বসু(Abhishek Basu) ও দীপান্বিতা রক্ষিত(Dipanwita Rakshit)। মেন্টর(memtor), বিচারক ও খুদেদের নিয়ে জমে উঠেছে শো(show)-টি। শো(show)-টির টিআরপি(TRP)-ও খুব ভালো। কিন্তু শো(show)-টির মেন্টর(mentor) থেকে বিচারক ও সঞ্চালকরা কে কত পারিশ্রমিক নেয় জানেন কী? চলুন সেটা জেনে নেওয়া যাক।

Abhishek Bose, Trina Saha, Dipanwita Rakshit
চিত্র: অভিষেক বসু, তৃনা সাহা, দীপান্বিতা রক্ষিত

কোন কোন বিচারক কতো টাকা পারিশ্রমিক নেন?



প্রথমেই রয়েছে শো(show)-টির সঞ্চালকরা অর্থাৎ লাড্ডু(Laddu) ও উদিতা(Udita)। জানা গিয়েছে তাঁরা দুজনেই ৮ থেকে ১০ হাজার টাকা পারিশ্রমিক নেয়। তৃণা(Trina), দীপান্বিতা(Dipanwita)ও অভিষেক(Abhishek) নেন ২০ থেকে ২৫ হাজার টাকা। ভাসান বাপ্পী(Bhasan Bappi) অর্থাৎ রোহন ভট্টাচার্য্য(Rohan Bhattacharjee)-ও ২০ থেকে ২৫ হাজার পারিশ্রমিক নিয়ে থাকেন। মনামী ঘোষ(Monami Ghosh) ও রুক্মিণী মৈত্র(Rukmini Maitra) ২০ থেকে ৩০ হাজার টাকা নেন । অন্যদিকের দেব নেন ৩০ থেকে ৪০ হাজার টাকা।

Udita and Laddu
চিত্র: উদিতা ও লাড্ডু

Leave a Comment