Dev: প্রজাপতির প্রমোশনে এ কী বললেন দেব?

রাজনৈতিক মতামত নিয়ে খোলাখুলি আলোচনায় দেব (Dev) ও মিঠুন (Mithun)

Mithun Chakrabarty and Dev
চিত্র: মিঠুন চক্রবর্তী ও দেব



সিনে বাংলা ডেস্ক: খুব শীঘ্রই আসছে নতুন ছবি ‘প্রজাপতি'(Prajapati)। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দেব(Dev)ও মিঠুন চক্রবর্তী(Mithun Chakrabarty)। ছবিতে বাবা ছেলের ভূমিকায় থাকছেন তাঁরা।ছবির প্রচারও ভালোভাবেই করছেন তাঁরা। ছবিতে দেব(Dev), মিঠুন(Mithun) ছাড়াও রয়েছেন মমতা শঙ্কর(Mamta Shankar), শ্বেতা ভট্টাচার্য্য(Shweta Bhattachrya)- এর মতো অনেকেই।

Dev, Sweta Bhattacharya and Mithun Chakrabarty
চিত্র: দেব, শ্বেতা ভট্টাচার্য্য ও মিঠুন চক্রবর্তী

রাজনৈতিক মতামতের ওপর কী বললেন দেব(Dev)ও মিঠুন চক্রবর্তী(Mithun Chakrabarty)?




সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাদেরকে একসাথে দেখা গিয়েছে। সেখানে তাদেরকে অনেক প্রশ্ন করা হয়। চলুন  প্রশ্নগুলো জেনে নি। প্রথমেই তাঁদের জিজ্ঞেস করা হয় তাঁরা দুজনে যেহেতু আলাদা আলাদা রাজনৈতিক দলের সদস্য। তাই তাঁরা কী একে অপরের প্রচারে যাবে? এটি শুনেই প্রথমে মিঠুন(Mithun) বলেন যে রাজনৈতিক ব্যাপারে প্রশ্ন করতে না। এর উত্তরে দেব(Dev) বলেন যে নিশ্চয় যাবেন তাঁরা। শুধু সাধারণ মানুষেরাই নিজেদের মধ্যে মারামারি করে। কোনো রাজনৈতিক নেতারা মারামারি করেন না।

Mithun Chakrabarty and Dev
চিত্র: মিঠুন চক্রবর্তী ও দেব

মানুষকেই মানুষের পাশেই দাঁড়াতে হবে



মানুষকে এটা বুঝতেই হবে যে নিজেদের মধ্যে লড়াই করে কোনো লাভ নেই। মানুষ বিপদে পড়লে তাঁর পাড়া পড়শীরাই সাহায্য করবে। কোনো নেতারা করেন না বা দূরে থাকার জন্য করতে পারেন না। সকল নেতারাই একে অপরকে সাহায্য করেন । তাঁরা একে অপরের বিপদে আপদে ছুটে যান। তাই  কেউ অন্য কোনো দলকে সাপোর্ট করলেই যে তাঁর সাথে লাঠালাঠি করতে হবে তার কোনো মানে নেই।

Mithun and Dev
চিত্র: মিঠুন ও দেব

Leave a Comment