Koneenica Banerjee: ছোট পর্দা থেকে মুখ ফেরালেন কনীনিকা! কিন্তু কেনো?

সিরিয়ালে অভিনয় না করার সিদ্ধান্ত নিলেন সহচরী(Sohochori)

Koneenica Banerjee
চিত্র: কনীনকা ব্যানার্জী



সিনে বাংলা ডেস্ক: ‘আয় তবে সহচরী'(Ay Tobe Sohochori) স্টার জলসা(Star Jalsha)-র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল। এই ধারাবাহিকেই অনেকদিন পর দেখা গিয়েছিল কনীনিকা ব্যানার্জী (Koneenica Banerjee)-কে। ধারাবাহিকটির কাহিনীও বাকি ধারাবাহিকগুলো থেকে আলাদা ছিল । একজন মধ্যবয়সী মহিলার পড়াশুনোর ইচ্ছেকে নিয়েই তৈরী হয়েছিল ধারাবাহিকটি। এছড়াও শাশুড়ি বৌমার বন্ধুত্বও দেখা গিয়েছিল ধারাবাহিকে।

Sohochori and Barfi
চিত্র: সহচরী ও বরফি

সিরিয়াল(serial)- এ পরকীয়া দেখানো হচ্ছিল তাই পছন্দ হয় নি ধারাবাহিকটি কনিনীকা(Koneenica)-র



ধারাবাহিকটি প্রথমে ভালই ছিল কিন্তু পরে তাতে পরকীয়া দেখানো হয় বলে টিআরপি(TRP) অনেকটাই কমে গিয়েছিল। ধারাবাহিকটি পাঁচ মাস চলেছিল। কিন্তু এই গল্পের নায়িকা অর্থাৎ সহচরী(Sohochori) হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন ধারাবাহিকে কাজ করতে করতে। এক সাক্ষাৎকারে কনীনিকা(Koneenica) জানিয়েছিলেন যে ধারাবাহিকটির কাহিনী আলাদা হওয়ায় তিনি এটি সাইন(sign) করেছিলেন। তবে পরকীয়া শুরু হওয়ার পর থেকে তাঁর একদমই ভালো লাগছিল না সেখানে অভিনয় করতে। এবার আবারো এই বিষয় তিনি আরো অনেক কিছু জানিয়েছেন। তিনি বললেন যে তিনি নিজের ধারাবাহিকে ফেরা নিয়ে নিজের মতামত জানিয়েছেন।

Koneenica Banerjee
চিত্র: কনীনকা ব্যানার্জী

হঠাৎ কেনো ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছিলেন সহচরী(Sohochori)?



অভিনেত্রী বলেন যে সকল ধারাবহিকেই প্রথম প্রথম সব ঠিক থাকে তারপর গল্পের গরু গাছে উঠে যায়। এভাবে তিনি কাজ করতে চান না। এই জন্য তাঁর ধারাবাহিকে অভিনয় করবার ইচ্ছে চলে গিয়েছে। গল্প ঠিক থাকলে তবেই কাজ করবেন নাহলে করবেন না। তিনি আরো বলেছেন যে ছোট পর্দায় যদি তাকে কাজ করতে হয় তাহলে প্রযোজক ও পরিচালকদের তাঁর কিছু শর্ত মানতে হবে ও তাকে সহযোগিতা করতে হবে। এটি নাহলে তিনি ১২ থেকে ১৪ ঘণ্টা কাজে করতে পারবেন না। এই ধারাবাহিকের শুটিং(shooting) চলতে চলতেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। এবং এরজন্য ধারাবাহিকটিকে মাঝ পথেই ছাড়তে হয় তাকে। তিনি মনে করেন এটি হয়ে খুব ভালো হয়েছিল কারণ সে অপছন্দের কাজ থেকে মুক্তি পেয়েছিলেন।

Koneenica Banerjee
চিত্র: কনীনকা ব্যানার্জী



Leave a Comment