আসতে চলছে এক রহস্যময়ী গল্প , থাকবেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly) ।

সিনেবাংলা ডেস্ক : আসতে চলেছে নতুন গল্প । গল্পটা ‘প্র্যাঙ্ক’ ভিডিও তৈরি করা একটি দলকে নিয়ে। এই প্র্যাঙ্কস্টার দলের নাম ‘প্র্যাঙ্কেনস্টাইন’ (Prankenstein) । মুম্বই (Mumbai) শহরে আয়োজিত হওয়া ইউটিউব ফ্যানফেস্টে যারা আমন্ত্রিত হয়। ওটিটিতে ফের আসতে চলেছেন পরিচালক ও একাধারে অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)।

একেবারে অন্য ধরণের এক গল্পে , এক রহস্যময় ব্যক্তির চরিত্রে। সিরিজের নাম, লুক ও পোস্টার প্রকাশ পেয়েছিল আগেই। এবার মুক্তি পেল সিরিজের প্রথম টিজার(Teaser)। ওটিটি প্ল্যাটফর্ম (OTT platform) ‘ক্লিক’-এ (Klikk) আসছে অন্য ধারার ওয়েব সিরিজ ‘প্র্যাঙ্কেনস্টাইন’ (Prankenstein) ।

১ মিনিটে ২৪ সেকেন্ডের টিজারের(Teaser) পরতে পরতে রয়েছে রহস্যের ছোঁয়া। আর তার সঙ্গে গা ছমছমে হিন্দি ও ইংরেজিতে সংলাপ। নিস্তব্ধতার শব্দ শুনতে পাওয়া বা আঁধার দেখতে পাওয়া, এই দুই হলেই নাকি বুঝতে হয় শেষ ঘনিয়ে এসেছে। আলো-আঁধারি-নিস্তব্ধতা ও নিখুঁত ব্যাকগ্রাউন্ড মিউজিকেই মাত করেছে টিজার(Teaser)। একেবারে অন্য লুকে ধরা দিলেন অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly) । আর সঙ্গে সেই মুখোশ পরিহিত তিনজনকেও দেখা গেল, যাদের প্রত্যেক পোস্টারে দেখতে পাওয়া গিয়েছিল এর আগে ।

সিরিজে এক রহস্যময় প্রৌঢ়ের চরিত্রে অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। এছাড়া চার বন্ধুর চরিত্রে দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুণ্ডু, রেমোকে দেখা যাবে। অন্যান্য চরিত্রে ভাস্কর দত্ত, রোহিনী চট্টোপাধ্যায়, সোমনাথ ভট্টাচার্য, প্রিয়দর্শিনী দাসগুপ্ত, অয়ন্তিকা পালকে দেখা যাবে।গল্পটা ‘প্র্যাঙ্ক’ ভিডিও তৈরি করা একটি দলকে নিয়ে। এই প্র্যাঙ্কস্টার দলের নাম ‘প্র্যাঙ্কেনস্টাইন’। মুম্বই শহরে আয়োজিত হওয়া ইউটিউব ফ্যানফেস্টে তারা আমন্ত্রিত হয়। সেই আনন্দ উদযাপন করতে তারা কলকাতার উপকণ্ঠে এক শতাধিক বছর প্রাচীন রাজবাড়িতে রাত কাটানোর উদ্দেশ্যে গিয়ে উপস্থিত হয়। চার বন্ধু, রুবেন, ভিকি, শিরিন এবং আরু মিলে শুরু করে পার্টি। কিন্তু পানীয় ফুরিয়ে যাওয়ায় রুবেন, ভিকিকে বাইরে যেতে হয়। তারপরেই সেখানে আবির্ভাব ঘটে রহস্যময় এক প্রৌঢ়ের। তারপরই রহস্যময় দিকে মোড় নেয় গল্প।

Leave a Comment