Koyel Mallick: কোয়েল শেয়ার করলেন নিজের জীবনের কিছু খুঁটিনাটি তথ্য!

সিনে বাংলা ডেস্ক: কোয়েল মল্লিক(Koyel Mallick) টলিউড(Tollywood)- এর বিখ্যাত অভিনেত্রী। তিনি অভিনেতা রঞ্জিত মল্লিক(Ranjit Mallick)- এর মেয়ে। বাবার মতোই তিনি অনেক ভালো ভালো ছবি করেছেন। তাঁর অভিনয় মুগ্ধ করেছেন সমস্ত বাঙ্গালী জাতিকে।

তিনি সোশ্যাল মিডিয়া(social media)-তে সব সময় অ্যাক্টিভ (active) থাকেন। সম্প্রীতি তিনি “হোয়াটস ইন ম্যাই ফোন”(What’s in my phone) সেগমেন্ট(segment) টি করেছেন। তাকে জিজ্ঞেস করা হয় কার মেসেজ(message) পেলে তিনি খুশি হন বেশি? তিনি জানান তাঁর বাবার কল(call) তাকে বেশি খুশি করে। কোন ফোন(phone)- এর কোন ছবিটি বেশি পছন্দের? তাঁর ছেলে অর্থাৎ কবীর(Kabir)- এর ছবি। তিনি কোন কোন এমোজি(emoji) বেশি ব্যবহার করেন? তিনি জানান হাসির, লজ্জা পাওয়ার এমোজিemoji)&গুলিই বেশি ব্যাবহার করেন। লাস্ট(last) কোন মিম(meme)-টি শেয়ার(share) করেছেন? তিনি তাঁর বাবার সাথে বেল্টম্যান(beltman) এর মিম(meme) শেয়ার (share) করেছেন।

কোয়েল মল্লিক(Koyel Mallick) ২০১৩ সালে প্রোডিউসার (producer)নিসপাল সিং(Nispal Singh)- কে বিয়ে করেছেন। তাদের একটি ছেলেও রয়েছে। যার নাম কবীর(Kabir)। তাকে নিয়েই এখন তাদের সুখের সংসার। তাঁর অভিনয়ের শুরু হয় ‘নাটের গুরু'(Nater Guru) ছবির মাধ্যমে। যেই ছবিতে সুপারস্টার(superstar) জীত(Jeet) ছিলেন।

Leave a Comment