Ledy chattarjee : মিতিন মাসির পর আরো এক গোয়েন্দা চরিত্র লেডি চ্যাটার্জী !

Cinebangla desk : এবার গোয়েন্দা চরিত্রে লেডি চ্যাটার্জি ( ledy Chattarjee) । বেশ কিছু বছর ধরে ব্যোমকেশ ফেলুদা ছাড়াও আরো নানা রকমের গোয়েন্দা চরিত্র আপন করে নিচ্ছে দর্শক। মিতিন মাসি’-র সাফল্যের পর, ক্যামেলিয়া প্রোডাকশন নিয়ে আসছে আরেকটি মহিলা গোয়েন্দা চরিত্র লেডি চ্যাটার্জী'(Ledy chattarjee) । শুরু হয়ে গেছে ছবির শুভ মহরত ।

ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সাগ্নিক চট্টোপাধ্যায়। ছবিটি তে মুখ্য চরিত্রে রয়েছেন অরুণিমা ঘোষ (Arunima Ghosh)। এছাড়াও রয়েছেন দেবাশীষ মণ্ডল (Debasish Mondal), অলিভিয়া সরকার (Alivia Sarkar), সৌমেন বসু, তথাগত বন্দ্যোপাধ্যায়, রূপসা চ্যাটার্জি।

এই ছবিতে দেবাশীষ মণ্ডলকে দেখা যাবে কলকাতা পুলিশের লালবাজার আধিকারিক- অভিজিতের ভূমিকায়৷ অলিভিয়া অভিনয় করবেন লেডি চ্যাটার্জির বোন সৌরসেনীর চরিত্রে ৷ দিদিকে রহস্যভেদে সহায়তা করে সৌরসেনী। ভয়ংকর অতীতের কারণে কোনোদিন কোনও কিছুই যাজ্ঞসেনী চট্টোপাধ্যায়ের জীবনে দাগ কাটতে পারে না।যাজ্ঞসেনী চট্টোপাধ্যায় ওরফে লেডি চ্যাটার্জি মাদকাসক্ত। এক অন্ধকারাচ্ছন্ন অতীত রয়েছে তার। কলকাতা পুলিশের প্রাইভেট ডিটেক্টিভ হিসাবে সে কাজ করে, শুধুমাত্র অর্থ উপার্জনের জন্য। সারাক্ষণ নেশা করলেও, সিনিয়রদের সন্মান করে সে৷ শুধুমাত্র ছোট বোন কে সে ভালোবাসে মনে-প্ৰাণে৷

কলকাতার এক অত্যন্ত পুরনো বড় শিল্পপতি মল্লিক পরিবারের হত্যা- রহস্য নিয়েই এই ছবির গল্পটি আবর্তিত। সল্ট ইন্ডাস্ট্রির মালিক পদ্মরাণী মল্লিক তার নিজের ছেলে ইন্দ্রনাথ মল্লিকের হাতে খুন হন। ঘুমের মধ্যে হাঁটতে হাঁটতে সে মাকে হত্যা করে বলে তার বিরুদ্ধে অভিযোগ। যাজ্ঞসেনী এই ঘটনার তদন্ত শুরু করার পর সত্যি উন্মোচিত হতে থাকে একে একে। ‘লেডি চ্যাটার্জি’ কি তবে পারবে আসল রহস্যের উন্মোচন করতে?২২ জুলাই থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং।  নতুন এই গোয়েন্দা চরিত্রকে দর্শকেরা কতটা আপন করে নেয়, সেটাই এখন দেখার।

Leave a Comment