Rahul&Rooquma:লালকুঠি নিয়ে আবার একী মন্তব্য রাহুল রুকমার !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: জি বাংলার (Zee Bangla)অন্যতম ধারাবাহিক লালকুঠি(lalkuthi)। লালকুঠির গল্পের কাহিনী রহস্যে ঘেরা। রাহুলের পরিবারের বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে এই ধারাবাহিকের কাহিনী চিত্রিত। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে রাহুল এবং রুকমাকে ।তাদের জুটি দর্শকদের অন্যতম প্রিয় জুটি। কিন্তু এবার লালকুঠি নিয়ে কি বললেন অভিনেতা রাহুল (Rahul )এবং রুকমা ।(rukhma)

স্টার জলসার(star jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটিতে(desher mati) রাজা মাম্পির (Raja & mampi)জুটি দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয় ।এবার জি বাংলার (Zee Bangla)ধারাবাহিকে তাদের জুটির অভিনয় দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয়।ধারাবাহিকের কাহিনীতে চলছে রাহুলের পুরনো প্রেমিক ফিরে এসেছে এবং সম্পর্কের টানাপোড়েনের মধ্যে দিয়ে এগিয়ে যাবে গল্পের কাহিনী।

সম্প্রতি শোনা যাচ্ছিল এই ধারাবাহিক নাকি প্রায় বন্ধের মুখে । টিআরপি(Trp) তালিকাতেও এই ধারাবাহিকের পয়েন্ট অনেক কম। কিন্তু যারা লালকুঠি(lalkuthi) ভক্ত তারা এই সিরিয়াল বন্ধের খবর শুনে খানিকটা হতাশ হয়েছিল ‌।কিন্তু অভিনেতা রাহুল(Rahul) তার দর্শকদের আশ্বস্ত করে বলেন এখনই সিরিয়াল বন্ধের কোনো কথা নেই এই কাহিনী চলবে ।অভিনেতার এই কথা শুনে নিশ্চই আনন্দ পাবে তার ভক্তরা।

Leave a Comment