সামনে এলো X=Prem এর প্রথম অফিসিয়াল টিজার ( Official teaser)!

সিনেবাংলা ডেস্ক :

নিঃসন্দেহে বলা যায়,বর্তমানে বাংলা সিনেমা জগতে সৃজিত মুখোপাধ্যায় ( Srijit Mukherji) সফল ডিরেক্টরদের (Director)মধ্যে অন্যতম। সৃজিতের (Srijit)তৈরি ছবি দর্শকের বরাবরই খুব পছন্দের । সামনে এলো সৃজিতের(Srijit) নতুন ছবি X=Prem এর অফিসয়াল টিজার(Official teaser)।

শুক্রবার X=Prem এর অফিসিয়াল টিজার(Official teaser) দর্শকের সামনে এলো । এই ছবির টিজার(Teaser) সামনে আসার পর থেকেই দর্শকের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে। দর্শকের কাছে সৃজিতের(Srijit) ছবি মানেই নতুন রকমের কোনো গল্পের সন্ধান পাওয়া। এইবারও দর্শককে নিরাশ করলেন না সৃজিত(Srijit)। ছবির টিজার(Teaser) দেখলেই বোঝা যাবে যে এই ছবিটি ও হতে চলেছে বাকি প্রেমের বাংলা ছবির থেকে সম্পূর্ণ আলাদা। ছবিটির মূল গল্প হলো মানুষের আবেগের জটিলতা ও ভালোবাসার নিঃস্বার্থতা। টিজার এর (Teaser)শেষে দর্শকের জন্য একটি চমক রাখেন সৃজিত(Srijit)। টিজার(Teaser) এর শেষে দেখা যায় গল্পের এক গুরুত্বপূর্ণ চরিত্র খিলাত(Khilaat) তাঁর স্মৃতি শক্তি হারায়।এই ছবির আরও একটি বিশেষত্ব হলো, এটি একটি সাদা – কালো ছবি। রঙিন দুনিয়ায় আবারও পুরনো দিনের সাদা কালো ছবির স্বাদ ফিরে পেতে চলেছেন দর্শকবৃন্দ এই ছবির মাধ্যমে।

দুর্দান্ত কাস্টিং (Casting)করে তুলেছে এই ছবি কে আরও আকর্ষণীয় । ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী(Arjun Chakrabarty), শ্রুতি দাস(Shruti Das), অনিন্দ্য সেনগুপ্ত(Anindya Sengupta) ও মধুরিমা বসাক(Madhurima Basak)। অর্ণবের(Arnab) চরিত্রে দেখা যাবে অর্জুন(Arjun) কে ও মধুরিমা(Madhurima) থাকছেন অদিতির (Aditi)চরিত্রে এবং খিলাতের(Khilaat) চরিত্রে থাকছেন অনিন্দ্য(Anindya) ও জয়ীর চরিত্রে দেখা যাবে শ্রুতি(Shruti) কে । খুব শীঘ্রই চলতি বছরেই মে মাসের ১৩ তারিখ মুক্তি পেতে চলেছে এই ছবি। এক সম্পূর্ণ ভিন্ন স্বাদের প্রেমের গল্প নিয়ে তৈরি এই ছবি দেখার জন্য অধীর আগ্রহে আছেন দর্শকবৃন্দ।

Leave a Comment