Laxmi kakima:কিভাবে হয়েছিল লক্ষ্মী কাকিমার দোকানে আগুন লাগার শুটিং!

সিনে বাংলা ওয়েব ডেস্ক : জি বাংলার (Zee Bangla)অন্যতম জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Laxmi kakima supaster)। লক্ষ্মী কাকিমা চরিত্রে অপরাজিতা আঢ্যর (Aparajita addya)অভিনয়ে মুগ্ধ দর্শকেরা। সংসার সামলে নিজের স্বপ্ন কে পূর্ন করার লক্ষ্যে লক্ষ্মী কাকিমার লড়াই।নানারকম বাধাকে টপকে লক্ষ্মী কাকিমা (Laxmi kakima)স্বপ্ন দেখে তিনি একদিন সফল ব্যবসায়ী হবেন। কিন্তু হঠাৎ করেই লক্ষ্মী কাকিমার জীবনে ঘটল বড় অঘটন।

ধারাবাহিকের প্রমো(promo) সামনে আসতেই চমকে উঠলেন দর্শকেরা।প্রমোতে দেখানো হয়েছে খুব ধুমধামের সাথে সপরিবারে লক্ষ্মী কাকিমা তার দোকানের উদ্বোধনে আসে ।ওই দিন আরোও ৭টি জায়গায় লক্ষ্মীর ভান্ডার(Laxmi bhandar) উদ্বোধন হবার কথা ছিল কিন্তু লক্ষ্মী কাকিমা ফিতে কাটার সময় ব্লাস্ট(Blust) হয় তার দোকানে ।দোকানে আগে থেকেই রাখা ছিল টাইম ব্যোম(time bome) ।আগুনে ভস্মীভূত হয় তার দোকান ।শুধু একটি দোকান নয় পরপর ৭টি দোকানে আগুন লাগে তার ।

লক্ষ্মী কাকিমার (Laxmi kakima)চোখের সামনে ধ্বংস হল তার স্বপ্ন।হংসিনীর(Hangsini) বাবার ষড়যন্ত্রে লক্ষ্মী কাকিমার এত বড় সর্বনাশ হয়ে গেল! ষড়যন্ত্রকারীদের চক্রান্ত নস্যাৎ করে আবারও কি ঘুরে দাঁড়াতে পারবে লক্ষ্মী কাকিমা ! তবে এই আগুন লাগার দৃশ্যের শুটিং(shooting) পর্ব কিন্তু জমে উঠেছে। সমস্ত রকম সাবধানতা অবলম্বন করেই চলছে এই শুটিং ।

Leave a Comment